মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ ০২:৫৪:২৪ এএম

দেয়াল কেটে স্বর্ণের দোকানে ডাকাতি, ৫২ ভরি স্বর্ণ লুট

জেলার খবর | ফেনী | শনিবার, ২ জুন ২০১৮ | ০৯:৫৯:২৬ পিএম

ফেনী শহরের খাজা আহাম্মদ সড়কে চৌদ্দগ্রাম জুয়েলার্সে ডাকাতির ঘটনা ঘটেছে। দেয়াল কেটে দোকানে প্রবেশ করে ৫২ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতরা।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত দোকান মালিক জানায়, শুক্রবার রাতে সংঘবদ্ধ ডাকাতদল খাজা আহাম্মদ সড়কের ক্রোকারিজ ভিউ দোকানের শাটার কেটে ভেতরে প্রবেশ করে। ক্যাশ ভেঙে নগদ ২ লাখ টাকা, সিসি ক্যামেরা, মনিটর, ডিভিআর এবং মূল্যবান মালামাল লুট করে ডাকাতরা।

এ সময় দেয়াল কেটে পাশের চৌদ্দগ্রাম জুয়েলার্সে প্রবেশ করে আলমারি ও লকার ভেঙে দেশি-বিদেশি প্রায় ৫২ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতদল।

শনিবার সকালে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীরা দেখতে পেয়ে পুলিশ ও দোকান মালিককে খবর দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল উক্য সিং, ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোশাররফ হোসেন ভূঞা ও সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অনেকগুলো সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

চৌদ্দগ্রাম জুয়েলার্সের মালিক মো. ইয়াছিন জানান, দেয়াল কেটে দোকানে প্রবেশ করে লকার ভেঙে সব স্বর্ণালংকার লুটে নেয় ডাকাতরা। এতে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি আমি।

ফেনী জেলা জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক কাজী আরিফ রুবেল জানান, সংঘবদ্ধ ডাকাতদল জুয়েলারি দোকান টার্গেট করে স্বর্ণালংকার লুট করেছে। জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানাই।

ফেনী মডেল থানা পুলিশের ওসি রাশেদ খান চৌধুরী বলেন, জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অনেকগুলো সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন