রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ০৫:৫২:৪১ এএম

টাইগারদের ড্রেসিংরুমে প্রেমের গান, ভিডিও ভাইরাল: ‘মাইয়া ও মাইয়া তুই অপরাধী রে…’

খেলাধুলা | রবিবার, ৩ জুন ২০১৮ | ০১:২৩:৫২ এএম

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বর্তমানে ভারতে রয়েছে টিম বাংলাদেশ। আর সেখানেই গান-গল্পে ড্রেসিংরুম মাতিয়ে রেখেছে সাকিব-মাহমুদুল্লাহরা। অবশ্য টাইগারদের ড্রেসিংরুমে এরকম গান-গল্প নতুন কিছু নয়। কোনো ম্যাচের আগে, ম্যাচ জয়ের পর কিংবা হারের পর ‘আমরা করব জয় একদিন’ গানটি গাওয়া হয়ে থাকে নিয়মিত।

তবে এবার নতুন গানে ড্রেসিংরুমে মেতেছে মিরাজ-সৌম্য-সাব্বিররা। আর টাইগার ড্রেসিংরুমের সেই গানের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে। রুবেল হোসেনসহ অনেক ক্রিকেটারই ভিডিওটি শেয়ার দিয়েছেন।

এতে দেখা যাচ্ছে ড্রেসিংরুমে লম্বা কয়েকটি বেঞ্চের ওপর বসে ক্রিকেটাররা সবাই মিলে প্রেমের গান গাইছে! ক্রিকেট মাঠে প্রেমের গান একটু বেমানান লাগছে? উল্টো যদি প্রশ্ন করা হয়, কেন ক্রিকেটাররা কি প্রেমের গান করতে পারেন না? ‘মাইয়া ও মাইয়া তুই অপরাধী রে…’ শিরোনামের গানটি ইদানিং ইন্টারনেটে জনপ্রিয়তা পেয়েছে। এই গানটিই কোরাস গাইল টাইগাররা। সৌম্য-রাহী আর সাকিব হাত আর বোতল দিয়ে বেঞ্চ বাজাতে লাগলেন। পেসার আবু হায়দার রনি আর সিনিয়র তারকা মাহমুদ উল্লাহ রিয়াদ ব্যাট নিয়ে গিটার বাজানোর ভঙ্গি করতে লাগলেন। রুবেল হোসেন আর লিটন দাস হাতে তালি দিচ্ছিলেন। এছাড়া বাকীরা নেচে-দুলে গান গাইছিলেন।

ভিডিওটা কয়েকঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে গেছে। যদিও শুক্রবার দেরাদুনে প্রস্তুতি ম্যাচে আফগানিস্তান ‘এ’ দলের কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। সেই হারের দুঃখ ভুলতেই কি এই গান? হতে পারে। ‘অপরাধী মাইয়া’কে নিয়ে গান গেয়ে যদি টাইগারদের মন মেজাজ আগামীকাল ৩ জুনের আগে ফ্রেশ হয়ে যায়, তাতে খারাপ কী?

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন