রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ১১:১৫:২৫ পিএম

চুপি চুপি ঘরের পেছনে ছবি তুলে ফেসবুকে দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়

রাজনীতি | রবিবার, ৩ জুন ২০১৮ | ০৩:১১:০৩ পিএম

ভারত নিজের স্বার্থে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রেখেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদতবার্ষিকী এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে শনিবার সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জের কলাকোপায় ঢাকা জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে এই মন্তব্য করেন তিনি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দেশে আইনের শাসন ও গণতন্ত্র নেই। খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনের শাসন ও গণতন্ত্র উদ্ধার করতে হবে। তাকে কারামুক্ত করে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই কেবল বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে আনা সম্ভব।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, চুপি চুপি ঘরের পেছনে চার-পাঁচজন দাঁড়িয়ে ছবি তুল ফেসবুকে আপলোড দিলেন, এমন আন্দোলনে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়। এজন্য সবাইকে সংগঠিত হতে হবে।

তিনি আরও বলেন, ঘরে বসে না থেকে রাজপথে দৃশ্যমান হোন। আপনারা প্রস্তুতি নিন। খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে ঈদের পরই কঠিন আন্দোলনে নামতে হবে। এই আন্দোলনে আপনাদের ঝাঁপিয়ে পড়তে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান সালাউদ্দিন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন