রবিবার, ২১ অক্টোবর ২০১৮ ০২:০৩:৫৩ পিএম

চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা রনি কারাগারে

জাতীয় | সোমবার, ৪ জুন ২০১৮ | ০২:৪৯:৩৬ পিএম

চাঁদাবাজির মামলায় চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুর ১২টার দিকে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম ওসমান গণির আদালত এ আদেশ দেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউসন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : কলেজ অধ্যক্ষকে মারধর : ক্ষমা চাইলেন ছাত্রলীগ নেতা রনি
আদালতের আদেশের পর রনিকে কারাগারে নেয়া হয়েছে।

নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, ‘বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানের দায়ের করা চাঁদাবাজির একটি মামলায় নুরুল আজিম রনি চার সপ্তাহের অন্তর্বতী জামিনে ছিলেন। গত ৭ মে তিনি উচ্চ আদালত থেকে জামিন নেন। মেয়াদ শেষে আজ মহানগর মুখ্য হাকিম আদালতে হাজির হয়ে আবারও জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

উল্লেখ্য, উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের কাছ থেকে ৫ হাজার টাকা অতিরিক্ত ফি আদায়ের অভিযোগে গত ৩১ মার্চ চট্টগ্রাম বিজ্ঞান কলেজের শিক্ষককে অবরুদ্ধ করেন রনির অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় অতিরিক্ত আদায় করা ফি ফেরত দিতে বাধ্য করেন তিনি। সে সময় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদে ছিলেন রনি।

আরও পড়ুন : রনিকে ছাত্রলীগ থেকে অব্যাহতি
পরে ২০১৮ সালের ৩ এপ্রিল চকবাজার থানায় নুরুল আজিম রনিসহ কয়েকজনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেন চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খান। এ ঘটনার পরে স্থানীয় এক কোচিং মালিককে রনির মারধরের ভিডিও ছড়িয়ে পড়ে ফেসবুকে। এরপর ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হয় রনিকে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন