সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ০৬:২৫:০২ পিএম

পাকিস্তান-অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ বয়কটের হুমকি জিম্বাবুয়ের

খেলাধুলা | মঙ্গলবার, ৫ জুন ২০১৮ | ১০:৪৯:১০ এএম


জিম্বাবুয়ের ক্রিকেটে আর্থিক টানাপোড়েন কাটছেই না। খেলোয়াড়দের বেতন বকেয়া পড়েছে তিন মাসের। পাওনা আদায়ে এবার বোর্ডকে বড়সড় হুমকিই দিয়ে রেখেছেন খেলোয়াড়রা। বকেয়া শোধ না করলে আসন্ন পাকিস্তান এবং অস্ট্রেলিয়া সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

গত শ্রীলঙ্কা সফরের পর থেকেই বেতন পাচ্ছেন না জিম্বাবুয়ের খেলোয়াড়রা। বারবার বলার পরও বোর্ড টাকা শোধ করেনি। যার প্রতিবাদস্বরুপ অনুশীলন সেশন বন্ধ রেখেছেন তারা। তাতেও কাজ না হলে অস্ট্রেলিয়া এবং পাকিস্তানকে নিয়ে আসন্ন ত্রিদেশীয় সিরিজে না খেলার হুমকি দিয়েছেন জিম্বাবুয়ের ক্রিকেটাররা। চলতি বছরের জুলাইয়ে তিন জাতির এই টি-টোয়েন্টি সিরিজটি মাঠে গড়ানোর কথা রয়েছে।

এই সিরিজকে সামনে রেখে বোর্ডকে একটি তারিখ বেঁধে দিয়েছেন ক্রিকেটাররা। আগামী ২৫ জুনের মধ্যে বেতনাদি শোধ না করলে আসন্ন সিরিজে না খেলার সিদ্ধান্ত নেবেন তারা। এই মৌসুমের শেষদিকে পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে একটি ওয়ানডে সিরিজও খেলার কথা রয়েছে জিম্বাুবয়ের।

এদিকে, সিরিজ হওয়া নিয়ে শঙ্কা থাকলেও আগামী সপ্তাহ থেকে ঠিকই কাজ শুরু করে দেবেন জিম্বাবুয়ের নবনিযুক্ত কোচ লালচাঁদ রাজপুত। তবে তিনি নেট সেশনে খেলোয়াড়দের পাবেন কি না, সেটিই এখন দেখার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন