সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ০৮:০১:৪০ এএম

সেলফিতে ধরা পড়লো ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

জেলার খবর | সিরাজগঞ্জ | মঙ্গলবার, ৫ জুন ২০১৮ | ১১:২৩:০৪ এএম

রেল লাইনের পাশে দাঁড়িয়ে শখের বসে মোবাইল ফোনে ট্রেনসহ একটি সেলফি তুলছিলেন উল্লাপাড়া চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক গোলাপ হোসেন। আকস্মিকভাবে তার সেলফিতে ধরা পড়ে রেল লাইন পার হওয়ার সময় এক বৃদ্ধকে ট্রেনের ধাক্কার দৃশ্য। সেলফি তোলার ৫ সেকেন্ড পরই ওই বৃদ্ধ ট্রেনের ধাক্কায় মারা যান।

গত শুক্রবার (১লা জুন) দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ছোট লক্ষ্মীপুর গ্রামে রেল লাইনে এ ঘটনা ঘটে। কাকতালীয় ওই সেলফিটি ফেসবুকে প্রকাশ করার পর তা এখন ভাইরাল। নিহত বৃদ্ধ পঞ্চক্রোশী গ্রামের আব্দুল মোতালেব।

ড্রাইভার গোলাপ হোসেন জানান, শুক্রবার ডা. জাহাঙ্গীর হোসেনসহ ৮/১০ জনকে তার গাড়িতে নিয়ে ওই স্থানে নামিয়ে দিয়ে দাঁড়িয়ে ছিলেন। একটি ট্রেন আসতে দেখে তিনি শখের বসে ট্রেনসহ নিজের সেলফি তুলছিলেন। এ সময় ট্রেনের ধাক্কা লেগে এক বৃদ্ধ তার উপর আছড়ে পড়ে। আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করার পর দেখা যায় ওই বৃদ্ধটি এরই মধ্যেই মারা গেছেন। তিনি ওই বৃদ্ধর মরদেহের একটি ছবি তোলেন। তখনও তিনি বুঝতে পারেননি যে, তার অজান্তেই ওই সেলফিতে বৃদ্ধ আব্দুল মোতালেবের মৃত্যুর পূর্ব মুহূর্তের ছবি ধারণ হয়েছে। বাসায় ফিরে পরিচিতদের ওই নিহত ব্যক্তির মরদেহের ছবি দেখাতে গিয়ে তিনি দেখতে পান তার সেলফিতে ওই ব্যক্তির মৃত্যুর পূর্ব মুহূর্তের ছবি ধারণ হয়ে গেছে।

তিনি আরও জানান, মৃত আব্দুল মোতালেব হোসেন পঞ্চক্রোশী ইউনিয়নের পঞ্চক্রোশী গ্রামের তাবলিগ জামাতের জিম্মাদার ছিলেন। তিনি সড়ক দুর্ঘটনায় নিহত ছোট লক্ষ্মীপুর গ্রামের আব্দুস সামাদ নামের তার এক সহকর্মীর কবর জিয়ারতে অংশ নিতে দ্রুত রেল লাইন পার হওয়ার চেষ্টা করার সময় দুর্ঘটনার শিকার হন। এই মর্মান্তিক মৃত্যুর ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার এক সহকর্মী পোস্ট দিলে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুজ্জামান বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। এ ঘটনার পরপরই নিহতের বাড়িতে গিয়ে সমবেদনার পাশাপাশি আর্থিক সহযোগিতা করেছি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন