বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ০৭:৩১:৩৬ এএম

প্যাটারসনে নিউজার্সি আ.লীগের ইফতার

প্রবাস | মঙ্গলবার, ৫ জুন ২০১৮ | ০২:৫৪:৫৯ পিএম


যুক্তরাষ্ট্রের নিউজার্সির প্যাটারসনে নিউজার্সি আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সিটির ইউনিয়ন অ্যাভিনিউতে অবস্থিত নিউজার্সি হেল্প সেন্টারে শনিবার (২ জুন) এ ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি আব্দুল মালিক চুন্নু ।

সাধারণ সম্পাদক শামীম আহমেদের পরিচালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দেওয়ান বজলু, সিনিয়র সহ সভাপতি মো. মোশারফ আলম, রেজাউর করিম চৌধুরী, লোকমান তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু, সাংগঠনিক সম্পাদক রকিবুল হাসান রিপন, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইদ উর রহমান, দফতর সম্পাদক আব্দুর রকিব লুলু, শিল্প ও বানিজ্য সম্পাদক অলিউর রহমান বুলু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আব্দুল হান্নান, সাংস্কৃতিক সম্পাদক মো. সাঈদ আহমেদ, প্রবাসী কল্যাণ সম্পাদক মোহাম্মদ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেলাল আহমেদ, যুব ও ক্রীড়া সম্পাদক মো. তোফায়েল হাছান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আ. নুর মেম্বার, কোষাধ্যক্ষ সামছুল কবির চৌধুরী, নিউজার্সি আওয়ামী লীগের সিনিয়র নেতা আব্দুল অদুদ, সৈয়দ আলী, আহমেদুর নুমান, শাহাব উদ্দীন, শওকত আহমেদ, লিটন খান, সেলিম খান, আজাদ মিয়া, রিয়াজ আহমেদ, মোহাম্মদ খছরু, যুবলীগ সভাপতি নুরুজ্জামান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহেখ হোসেন, রাসেল আহমেদ প্রমুখ।

এছাড়া ইফতার ও দোয়া মাহফিলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীদের পাশাপাশি প্যাটারসন সিটির কাউন্সিলম্যান শাহীন খালিক উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন