মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ ০৯:৪৬:১৬ এএম

ঈদে ‘এক রাশ নীল’ নিয়ে ইরফান -মায়া

বিনোদন | মঙ্গলবার, ৫ জুন ২০১৮ | ০৫:৪৯:৪৭ পিএম

ঈদকে সামনে রেখে দর্শকদের মাতামাতি একটু বেশি থাকে। দর্শকদের চাহিদানুযায়ী ছোট পর্দার জন্য নির্মাণ হয় নাটক টেলিফিল্ম। এরই ধারাবাহিকতায় এবার ঈদে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা ব্যস্ত সময় পার করছেন ঈদের বিভিন্ন কাজ নিয়ে।

ঈদের একটি বিশেষ নাটক ‘এক রাশ নীল’ এ ইরফান সাজ্জাদ ও মায়া সরকার জুঁটি বেঁধে অভিনয় করছেন।
প্রেম কেন্দ্রীক নাটকটিতে দেখা যাবে, প্রেমের জন্য একজন মেয়ের পরিবার ছেড়ে পালিয়ে প্রেমিকের সাথে বিবাহ করে সংসার করার জন্য পালিয়ে যাওয়া।

অপরদিকে বিয়ে করার জন্য প্রস্তুত নন ইরফান। তিনি জীবিকা নির্বাহের জন্য চাকুরীর খোঁজে ব্যস্ত। কিন্তু মায়া বুঝতে নারাজ। বাড়িতে ফিরে যাওয়াও অসম্ভব। তার একমাত্র বিকল্প পথ আত্নহত্যা! মায়া কোন পথ বেছে নেবেন? এমনি করে এগিয়ে যায় নাটকির গল্প।

সঞ্জয়কান্তের পরিচালনায় এই নাটকের মাধ্যমে দীর্ঘ তিন বছর পরে পর্দায় ফিরছেন মায়া সরকার। মায়া সরকার মঞ্চে নিয়মিত কাজ করতেন। এছাড়াও ছোট পর্দায়ও তিনি কাজ করেছেন।

২০১৪ সালে মায়া আক্তারুল আলম টিনুর পরিচালনায় ‘ফ্রেন্ডস ফরএভার’ সিনেমার কাজ করেন। একই বছর তিনি ‘ডুপ্লিকেট বক্স’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। এ দুটি সিনেমার কাজ শেষ না করেই মিডিয়া থেকে অন্তরালে চলে যান মায়া। দীর্ঘ তিন বছর পরে তিনি আবার ছোট পর্দায় অভিনয় করছেন। এছাড়াও আসছে ঈদে আরো দুটি নাটকে তাকে দেখা যাবে বলে মায়া জানিয়েছেন।

এ প্রসঙ্গে মায়া বলেন, ‘মিডিয়ায় কাজের ইচ্ছে ছোটবেলা থেকেই। ২০১৪ সালে কয়েকটি কাজ করলেও পরিবারের লোকজন চাচ্ছিলো না কাজগুলো করি। যে কারণেই হঠাৎ করে অন্তরালে চলে গিয়েছিলাম। পরিবারের অনমুতি নিয়ে এখন আবার নিয়মিত অভিনয় করবো। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও কাজ করবো। এখন আর বিরতী দিতে চাচ্ছি না। ‘এক রাশ নীল’ নাটকটির কাজ দারুণ হয়েছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

‘এক রাশ নীল’ আসছে ঈদে বেসরকারি চ্যানেল একুশে টেলিভিশনে প্রচারিত হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন