মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ ০৫:০৩:০৫ পিএম

এবার বিএনপির মাদক সম্রাটদের খোঁজা হবে: কাদের

রাজনীতি | মঙ্গলবার, ৫ জুন ২০১৮ | ০৭:২৩:১৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা মাদকবিরোধী অভিযান নিয়ে কথা বলে সেই বিএনপিতেও মাদকের গডফাদার আছে, এগুলো খোঁজা হবে। বিএনপির ঢাকা উত্তর কমিটিতে মাদকসেবী ও ব্যবসায়ী আছে বলে পত্রিকায় বক্তব্য ছাপা হয়েছে, এগুলোও খোঁজা হবে।

মঙ্গলবার (৫ জুন) জাতীয় জাদুঘর মিলনায়তনে ‘পরিবেশ সংরক্ষণ ও দুর্যোগ ব্যবস্থাপনায় এসডিজির লক্ষ্যমাত্রা অর্জনে আমাদের করণীয়’ শীর্ষক সেমিনারে তিনি একথা বলেন।

বিএনপির মাদক সম্রাটদেরও খোঁজা হবে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হককে ‘ক্রসফায়ার’ দেওয়া হয়েছে। একরামুল কাদের লোক? তবে বিএনপির মধ্যেও মাদক সম্রাট রয়েছে। কে রাঘববোয়াল, কে চুনোপুঁটি খোঁজা হচ্ছে।

তিনি আরো বলেন, তরুণ সমাজকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে আপোষহীন লড়াই চালিয়ে যেতে হবে ও মাদকের বিরুদ্ধে লড়াই চলবে।

বাংলাদেশ পরিবেশ বিপর্যয় নিয়ে ক্ষোভ প্রকাশ করে মন্ত্রী বলেন, নাইজেরিয়ার রাজধানী ও যুদ্ধবিধ্বস্ত সিরিয়ার রাজধানীর পর ঢাকার অবস্থান। এতে আমাদের লজ্জা হয়। কত সূচকে এগিয়ে যাচ্ছি, এখানে পেছনে! এগুলো নিয়ে কেউ কথা বলে না।

আলোচনায় অংশ নেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, যুগ্ম সম্পাদক আবদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ঢাবির উপ উপাচার্য অধ্যাপক নাসরীন আহমাদ, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন