শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ ০৫:৩৫:৫০ এএম

এবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন মরক্কোর অধিনায়ক

খেলাধুলা | বুধবার, ৬ জুন ২০১৮ | ১২:৩৩:৫০ পিএম

বিশ্বকাপ বয়ে নিয়ে শান্তি সমপ্রীতির বার্তা। এর আলোকে ৩২টি দেশের খেলোয়াড়রা মিলিত হয় গ্রেটেস্ট শো অন দ্য আর্থে। সম্পর্কের মেলবন্ধনে ফুটবলারদের সঙ্গে জড়িত সংশ্লিষ্ট মানুষদের সঙ্গেও ফুটবলারদের আত্মিক বন্ধন গড়ে ওঠে। মরক্কোর ম্যাচে তেমনই এক অভূতপূর্ব দৃশ্য দেখল পৃথিবী। সোমবার বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে স্লোভাকিয়ার মুখোমুখি হয় মরক্কো। জেনেভায় হওয়া এ ম্যাচটি ২-১ গোলে জিতে নেয় অ্যাটলাসের সিংহরা।

মাঠের ভেতরে জেতার পাশাপাশি মাঠের বাইরেও ম্যাচটি জিতে নিয়েছে আফ্রিকার এ দেশটি। ম্যাচের শুরুতে রীতি অনুযায়ী দুই দলের খেলোয়াড়রাই সঙ্গে বাচ্চাদের নিয়ে মাঠে ঢোকেন। কিন্তু তখন মাঠে চলছিলো বৃষ্টি। জাতীয় সংগীতের সময় অনন্য এক দৃষ্টান্ত স্থাপন করলেন মরক্কোর অধিনায়ক মেহদি বেনাতিয়া।

জাতীয় সংগীতের সময় তার হাতে থাকা মরক্কোর প্রতীকী পতাকাটি তার সঙ্গে থাকা শিশুটির মাথার ওপর ধরেন শিশুটিকে বৃষ্টির হাত থেকে রক্ষা করতে। আর এই দৃশ্যটিই পুরো ফুটবল বিশ্বের বাহবা পাচ্ছে। মরক্কো জাতীয় দলের ফুটবল বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটিকে দিনের সেরা ছবি হিসেবে ঘোষণা করেছে। অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন মরক্কোর অধিনায়ক।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন