শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ০৬:২৩:৫৬ এএম

হোয়াইটওয়াশের লজ্জা থেকে বাঁচতে পারবে কি বাংলাদেশ?

খেলাধুলা | বৃহস্পতিবার, ৭ জুন ২০১৮ | ০৪:২২:২৪ পিএম

তিন ম্যাচ টি-টোয়েন্টির সিরিজের এক ম্যাচ হাতে থাকতেই সিরিজ খোয়ালো বাংলাদেশ। টানা দুই ম্যাচে হেরে ভূত হওয়ার পরে তৃতীয় ম্যাচ এখন শুধুই আনুষ্ঠানিকতা। যেখানে হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোই বাংলাদেশের জন্য বড় চ্যালেঞ্জ। আজ হোয়াইটওয়াশের লজ্জা থেকে বাঁচতে পারবে কি বাংলাদেশ?

হোয়াইটওয়াশে এড়ানোর লড়াইয়ে বৃহস্পতিবার আবারও আফগানদের মুখোমুখি বাংলাদেশ। দেরাদুনে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৮টায়।

ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে আফগানিস্তান যতই শক্তিশালী হোক, সদ্য টেস্ট মর্যাদা পাওয়া দেশটির বিপক্ষে প্রথম টি-টুয়েন্টি সিরিজেই এমন হার বাংলাদেশের জন্য লজ্জারই। চলমান এই সিরিজে বোলিং-ব্যাটিং-ফিল্ডিং কোন বিভাগেই রশিদ খানদের কাছে পাত্তাই পায়নি টাইগাররা।

প্রথম টি-টোয়েন্টির ব্যাটিং ব্যর্থতার পুনরাবৃত্তি ঘটেছে দ্বিতীয় টি-টোয়েন্টিতে। দ্বিতীয় ম্যাচে ১০ ওভার ব্যাটিং করার পর আর খুঁজেই পাওয়া যায়নি বাংলাদেশকে। শেষ মূহুর্তে বোলারদের কারণে ম্যাচ ধরে রাখার আভাস দিলেও নিজেদের শেষ রক্ষা আর করতে পারলো না তারা। রুবেলের শেষ পাঁচ বলে ২০ রান দেওয়ার পরেই হতাশার হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। তবে সবকিছু ছাড়িয়ে লজ্জা থেকে বাঁচার শেষ সুযোগ আজ টাইগারদের।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন