শনিবার, ১৮ আগস্ট ২০১৮ ০৮:১১:৩৯ এএম

নিহত পুলিশ সদস্যদের পরিবারকে ঈদ উপহার দিলেন আইজিপি

জাতীয় | বৃহস্পতিবার, ৭ জুন ২০১৮ | ০৪:২২:৩২ পিএম

দায়িত্ব পালনকালে নিহত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের ঈদ উপহার দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী।
বৃহস্পতিবার সকালে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে দায়িত্ব পালনকালে নিহত ১৩০ জন পুলিশ সদস্যের প্রত্যেকের পরিবারকে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ শুভেচ্ছা বার্তা, খাদ্য ও উপহার সামগ্রী দেয়া হয়।


জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গকে ঈদের শুভেচ্ছা জানিয়ে আইজিপি বলেছেন, ‘সমাজ ও রাষ্ট্রের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার মহান ব্রত পালন করতে গিয়ে আপনার পরিবারের পরম প্রিয় ব্যক্তিটি আজ আমাদের মাঝে নেই। আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করি। তাঁর অনুপস্থিতি যেমন অত্যন্ত বেদনার তেমনি পরম গৌরবেরও। জাতীয় ও পারিবারিক জীবনের সকল উৎসব ও আনন্দঘন মুহূর্তে তিনি আমাদের হৃদয়ে জাগ্রত আছেন এবং থাকবেন। বাংলাদেশ পুলিশ সব সময় আপনার পরিবারের সকল প্রকার সুখ-দুঃখ ও আনন্দ বেদনায় আপনাদের পাশে আছে এবং থাকবে।’
উল্লেখ্য, জনগণের জানমালের নিরপত্তা বিধানকালে প্রতি বছর অনেক পুলিশ সদস্য নিজেদের জীবন উৎসর্গ করেন। ২০১৭ সালে ১৩০ জন পুলিশ সদস্য কতর্ব্যরত অবস্থায় জীবন দিয়েছেন। এ ছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্স থেকে এবারই প্রথমবারের মত এ ধরনের উপহার দেওয়া হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন