শনিবার, ২৩ জুন ২০১৮ ০৮:৪৫:০২ এএম

অভিযানে গিয়ে এসআইয়ের সঙ্গে এএসআইয়ের তর্কাতর্কি

জেলার খবর | বরিশাল | বৃহস্পতিবার, ৭ জুন ২০১৮ | ০৯:৩২:০৭ পিএম

বরিশাল নগরীতে এএসআইয়ের দেয়া ইয়াবা বিক্রি করতে গিয়ে অভি নামের এক যুবক আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) হাতে আটক হয়েছেন।

খবর পেয়ে ইয়াবাসহ আটক মাদক বিক্রেতা অভিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায় বরিশাল মহানগর কাউনিয়া থানা পুলিশের এএসআই জিয়া। সেই সঙ্গে উদ্ধারকৃত ইয়াবা ছিনিয়ে নেয়া হয়। এ সময় বাধা দিলে পুলিশের এএসআই জিয়া এপিবিএন’র এসআইয়ের সঙ্গে তর্কাতর্কি শুরু করেন।

আটক মাদক বিক্রেতা অভি নগরীর সাগরগলি এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে। তিনি এএসআই জিয়ার সোর্স হিসেবে কাজ করেন বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।

এপিবিএন সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে আর্মড পুলিশ ব্যাটালিয়নের একটি দল নগরীর দফতরখানা এলাকাধীন সাগর গলিতে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী অভিকে আটক করে।

অভিকে আটকের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন কাউনিয়া থানার এএসআই জিয়া। মুহূর্তের মধ্যেই জিয়া উদ্ধারকৃত ইয়াবা ছিনিয়ে নেয়। এ সময় বাধা দিতে গেলে বিষয়টি নিয়ে এপিবিএন’র সদস্যের সঙ্গে জিয়ার বাকবিতণ্ডা হয়।

বিষয়টি নিশ্চিত করে অভিযানের নেতৃত্ব দেয়া এপিবিএনের এসআই শফিকুল ইসলাম জানান, কাউনিয়া থানার এএসআই জিয়া ঘটনাস্থলে এসে অভির কাছ থেকে উদ্ধারকৃত ৩০ পিস ইয়াবা ছিনিয়ে নেয়। সেই সঙ্গে আটক অভিকেও ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিতে গেলে তিনি উত্তেজিত হয়ে যান। এপিবিএন’র এসআই পরিচয় দেয়ার পরও এএসআই জিয়া তার সঙ্গে খারাপ আচরণ করেন।

কাউনিয়া থানা পুলিশের ওসি মো. নুরুল ইসলাম জানান, মাদকবিরোধী অভিযান চালাতে গিয়ে এপিবিএন ও কাউনিয়া থানা পুলিশ সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। বিষয়টি তদন্ত করছেন ঊর্ধ্বতন কর্মকর্তরা।

এ ব্যাপারে মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. হাবিবুর রহমান জানান, ঘটনা তদন্তে কমিটি গঠন করার প্রক্রিয়া চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন