সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ ০৮:৫৫:৫২ পিএম

ইনজুরিতে বিশ্বকাপ শেষ আর্জেন্টাইন তারকা লানজিনির

খেলাধুলা | শুক্রবার, ৮ জুন ২০১৮ | ০৬:৩০:১১ পিএম

ভাগ্য দেবী মনে হয় নতুন নতুন পরীক্ষা নিচ্ছে আর্জেন্টিনার। বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ শুরু হওয়ার পূর্বেই দলের গোলরক্ষক সার্জিও রোমেরো ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন দলের অন্যতম সেরা অ্যাটাকিং মিডফিল্ডার ম্যানুয়েল লানজিনি। চোট খুবই গুরুতর। হয়তো ৯ মাসের জন্য মাঠের বাইরে চলে যাচ্ছেন ওয়েস্ট হ্যামের এই মিডফিল্ডার।

শুক্রবার অনুশীলনের সময় গুরুতর এই ইনজুরির মুখে পড়েন লানজিনি। পায়ের অগ্রভাগের অস্থি সম্পূর্ণ ছিঁড়ে গিয়েছে বলে নিশ্চিত করেছেন আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন (এএফএফ)। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক বিবৃতিতে এএফএফ জানায়, ‘ম্যানুয়েল লানজিনি আজ সকালের অনুশীলনীতে গুরুতর আহত হয়েছে। ডান পায়ের গ্রভাগের অস্থি ছিঁড়ে গিয়েছে তার।’

লানজিনির বিশ্বকাপ স্বপ্ন ভঙ্গ হওয়ার সাথে সাথে যেন নতুন করে সমস্যায় পড়লেন আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি। লানজিনিকে না পাওয়ায় নতুন করে সাজাতে হবে ট্যাকটিস, দলের খেলায় ও আসবে আমূল পরিবর্তন। তবে লানজিনির পরিবর্তে কে বিশ্বকাপ দলে জায়গা পেতে যাচ্ছেন, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে ডিয়েগো পেরোত্তি, এঞ্জো পেরেজ আর রাশিয়ান লিগে খেলা লেয়ান্দ্রো পারেদেস এগিয়ে আছেন অন্য সবার চেয়ে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন