বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ ০২:২০:৫৭ পিএম

শেরপুরে সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন নবাগত পুলিশ সুপার

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | শনিবার, ৯ জুন ২০১৮ | ০৩:০২:০৫ পিএম

শেরপুরে নবাগত পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সাথে প্রেসক্লাব কর্মকর্তাসহ কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে পুলিশ সুপারের সভাকক্ষে আয়োজিত ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবাগত পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। মতবিনিময় সভায় তিনি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে তার সর্বাত্মক প্রচেষ্টা থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। ওইসময় তিনি বলেন, মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে পুলিশের যুদ্ধ অব্যাহত থাকবে।

সাধারণ মানুষ যেন প্রয়োজনে পুলিশকে কাছে পায়, কোন হয়রানীর শিকার না হয় সেদিকেও খেয়াল রাখা হবে। এ ক্ষেত্রে প্রশাসন ও সচেতন মহলের পাশাপাশি গণমাধ্যম কর্মীদের সহযোগিতার বিকল্প নেই।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা নবাগত পুলিশ সুপারকে অভিনন্দন জানিয়ে বলেন, মাদকের বিরুদ্ধে সরকার যেহেতু যুদ্ধ ঘোষণা করেছে, সেহেতু শেরপুরে ওই অভিযানকে আরও অর্থবহ করে তুলতে হবে। প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকা মাদক ব্যবসায়ী-সেবীসহ ওই পেশায় জড়িত নারী মাদক ব্যবসায়ীদেরকে ও আইনের আওতায় আনতে হবে।

ওইসময় অন্যান্যের বক্তব্য রাখেন জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মেরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, দেবাশীষ সাহা রায়, তালাত মাহমুদ, হাকিম বাবুল, দেবাশীষ ভট্টাচার্য, মাসুদ হাসান বাদল, আলমগীর হোসেন, জিএইচ হান্নান, মোহাম্মদ জুবায়ের রহমান, মনিরুল ইসলাম মনির, মহিউদ্দিন সোহেল, হাবিবুর রহমান হারুন, জাহাঙ্গীর তালুকদার, মোশারফ হোসেন, গোলাম রব্বানী টিটু, ইমরান হাসান রাব্বী প্রমুখ।

মতবিনিময় সভায় পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, ডিআইও-১ মিজানুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা নওয়াজেশ আলী খান প্রমুখ। অন্যদিকে সাংবাদিকদের মধ্যে সিনিয়র সাংবাদিক সুশীল মালাকার, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল, নির্বাহী সদস্য শরিফুর রহমান ও এমএ হাকাম হীরাসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রায় ৫০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন