সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ ০৬:৪৭:৫২ পিএম

আর্জেন্টিনার জন্যও দু:সংবাদ!

খেলাধুলা | শনিবার, ৯ জুন ২০১৮ | ০৬:২১:৪২ পিএম

গোলরক্ষক সার্জিও রোমেরো এবং মিডফিল্ডার ম্যানুয়েল লানজিনি ইতোমধ্যে ইনজুরির কারণে আর্জেন্টিনার বিশ্বকাপ দল থেকে ছিটকে গেছেন। এই দুই তারকা ছিটকে যাওয়ার পর নতুন করে ইনজুরিতে আক্রান্ত হয়েছেন দলটির আরেক মিডফিল্ডার এভার বানেগা। আসর শুরুর আগে আর্জেন্টিনার জন্যও দু:সংবাদ।

তবে, তার সেরে উঠতে কতদিন লাগবে বা তিনি বিশ্বকাপে খেলতে পারবেন কি না এ বিষয়ে চূড়ান্ত কোনো তথ্য পাওয়া যায়নি। আর্জেন্টিনা দলের ফিজিক্যাল ট্রেনার জর্জ দেসিও বলেছেন, ‘বানেগা ইনজুরিতে আক্রান্ত হয়েছে এবং দুইটি ট্রেনিং সেশন মিস করেছে।’

গত আসরের ফাইনাল ম্যাচে জার্মানির কাছে ১-০ গোলে হেরে রানার আপ হয়েছিল আর্জেন্টিনা। বিশ্বকাপে এখন পর্যন্ত আর্জেন্টিনা পাঁচবার ফাইনাল খেলেছে। এর মধ্যে তারা দুইবার চ্যাম্পিয়ন হয়েছে ও তিনবার রানার আপ হয়েছে। ১৯৭৮ ও ১৯৮৬ সালে শিরোপা ঘরে তুলেছিল আর্জেন্টিনা। আর ১৯৩০, ১৯৯০ ও ২০১৪ সালে রানার আপ হয় দলটি।

বিশ্বকাপে গ্রুপ ‘ডি’তে লড়াই করবে আর্জেন্টিনা। এই গ্রুপে অন্য তিনটি দল হচ্ছে আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া। আগামী ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা। ২১ জুন তাদের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া। ২৬ জুন নাইজেরিয়ার মুখোমুখি হবে লিওনেল মেসির দল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন