শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ০৬:৪২:২৪ এএম

পর্তুগালের বিপক্ষে খেলবেন কার্ভাহাল?

খেলাধুলা | শনিবার, ৯ জুন ২০১৮ | ০৬:৩৭:১৩ পিএম

বিশ্বকাপ উদ্বোধনের পরদিনই আগুনে ম্যাচ বিশ্বকাপে। ১৫ জুন বিশ্বকাপের দারুণ রোমাঞ্চকর ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে ২০১০ বিশ্বকাপজয়ী স্পেন এবং ২০১৬ ইউরোজয়ী পর্তুগাল। তবে হয়ত এ ম্যাচ মিস করতে যাচ্ছেন স্পেনের অন্যতম সেরা রাইট ব্যাক দানি কার্ভাহাল।

লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ইনজুরিতে পড়ে এখনও ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট হতে পারেননি এই স্প্যানিয়ার্ড। পায়ের পেশির চোটে পড়লেও নিজেকে ফিরে পেতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন কার্ভাহাল। স্প্যানিশ কোচ হুলেন লোপেতেগুইও জানিয়েছেন, ফিটনেস ট্রেনিং করে গেলেও এখনও শতভাগ সুস্থ নন দানি কার্ভাহাল। আর পর্তুগালের বিপক্ষে তার মাঠে নামার সম্ভাবনা ফিফটি-ফিফটি।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে কার্ভাহালকে নিয়ে স্প্যানিশ এই কোচ আরও বলেন, ‘দানির অগ্রগতি খুব পরিষ্কার আর কবে নাগাদ ও ফিরতে যাচ্ছে তাও অনেকটা নিশ্চিত। আমরা আশাবাদী হয়ত এর পরের সপ্তাহেই ও ফিরতে চলেছে। তার অবস্থা বুঝেই, পরের সিদ্ধান্তগুলো নেওয়া হবে। পর্তুগালের বিপক্ষে ম্যাচের ২-৩ দিন আগে থেকে যদি সে আমাদের সাথে ট্রেনিংয়ে অংশ নিতে পারে, তাহলে ওই ম্যাচে তার নামা না নামা দিয়ে সিদ্ধান্ত নিতে পারবো। তবে আমরা ওর ব্যাপারে দারুণ আশাবাদী।’

লোপেতেগুই সাথে সাথে এটাও নিশ্চিত করেছেন যে, যদি কার্ভাহাল পর্তুগালের বিপক্ষে ম্যাচ মিস করেও, তাহলে নিশ্চিত ইরানের বিপক্ষে ম্যাচ দিয়েই ফিরবেন স্পেনের বিশ্বকাপ একাদশে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন