মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ ০২:৫৪:৩৭ এএম

খালেদা জিয়ার মাইল্ড স্ট্রোক হয়নি: সেতুমন্ত্রী

রাজনীতি | সোমবার, ১১ জুন ২০১৮ | ১২:৫৩:২৫ এএম

খালেদা জিয়ার কোনো মাইল্ড স্ট্রোক হয়নি, তার রক্তের সুগার ফল করেছিল এবং চিকিৎসকরা মনে করলে কারাগারের বাইরে নিয়ে উন্নত চিকিৎসা দেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকা পরিদর্শন করতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন ।

এসময় মন্ত্রী সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আরও বলেন, এছাড়া আগামী ঈদকে সামনে রেখে ১২ই জুন থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা থেকে এলেঙ্গা পর্যন্ত ফোরলেন সড়ক সাময়িকভাবে চালু করা হবে এবং ২৬টি ব্রিজের মধ্যে ২৩টি ব্রিজ ব্যবহার করা যাবে। এই সড়কটি চারলেনে উন্নীত করার কাজ সম্পূর্ণ হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন বলেও জানান তিনি।

পরে মন্ত্রী বলেন, আগামী ঈদযাত্রায় ঘরেফেরা সকল যাত্রীদের জন্য স্বস্তিদায়ক হবে, কোন ভোগান্তি পোহাতে হবে না। পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাসেক সংযোগ সড়ক প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার জিকরুল হাসান, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর জেলার পুলিশ সুপার মো. হারুন-অর-রশীদ, গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা এবং কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন