বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ ০৭:০৭:৪৮ এএম

ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সাদির হোসেন রাহিম | জেলার খবর | ভোলা | বুধবার, ১৩ জুন ২০১৮ | ১২:২৬:৪০ এএম

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের উদ্যেগে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের আয়োজনে দোয়া মোনাজাত ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১জুন) ভোলা উপ-শহর বাংলা বাজার অহিদা সুপার কমপ্লেক্সের ৩য় তলায় ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ইফতার ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন-ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও স্বদেশ বাণী২৪ ডটকম পত্রিকার সম্পাদক আবদুর রহমান তুহিন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আমিরুল ইসলাম, দোয়া ও মেনাজাত করেন মাওলানা মোঃ আফতাব। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি এম. সরোয়ার।
অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে সাংবাদিকদের দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন ভোলা জেলা রিপোর্টাস ইউনিটি ও দৈনিক সমকন্ঠ পত্রিকার সম্পাদক আল-আমিন শাহরিয়ার।

বিশেষ অতিথীর বক্তব্য রাখেন, ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের জাকির হোসেন পারভেজ, হাবিবুল্লাহ সুমন, এইচ এম এরশাদ, হারুন, বিপ্লব, সাদির হোসেন রাহিম, নজরুল ইসলাম শুভরাজ, জেবায়ের হোসেন সোহেল সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বক্তারা ভোলা-২ আসনের জনপ্রিয় এমপি জনাব আলী আজম মুকুলের আরোগ্য লাভ করায় মহান রাব্বুল আল-আমিনের কাছে শুকরিয়া জ্ঞাপন করেন এবং বক্তারা ভোলা ১- আসনের এমপি ও বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ ও তাহার পরিবারের সকল সদস্যদের সু-স্বাস্থ্য কামনায় সকলের কাছে দোয়া চান।

উল্লেখ্য ভোলার -২ আসনের এমপি আলী আজম মুকুল দীর্ঘদিন যাবত শারীরিক অসুস্থতার জন্যে সিংগাপুর হাসপাতালে চিকিৎসার পর আরোগ্য লাভ করেন। ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ ভোলার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, ব্যবসায়ী এবং সকল গণমাধ্যম কর্মী সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন