বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ ০৬:৩৭:২৫ পিএম

আন্ডারডগ ইরান-মরোক্কোর আক্রমন-পাল্টা আক্রমনে হাফ টাইম শেষ

খেলাধুলা | শুক্রবার, ১৫ জুন ২০১৮ | ১০:৪৭:০৪ পিএম

বিশ্বকাপের দিনের ২য় ম্যাচে আজ মুখোমুখি হয় এই বিশ্বকাপের অন্যতম আন্ডারডগ দুইটি দল ইরান এবং মরক্কো। তবে দুইটি দল আন্ডারডগ হলেও তারা ম্যাচটা শুরু করে আক্রমন এবং পাল্টা আক্রমন দিয়েই।

দর্শনীয় ম্যাচ শেষ হলো হাফ টাইম। কিন্তু এখনো কোন দ ল গোলের দেখা পায়নি। দ্বিতীয় মিনিটেই গোল লক্ষ্যে শট। ইরানের বক্সের বাম পাশ থেকে গোলমুখে শটটি নেন তিনি। যদিও তার ডান পায়ের শটটি সাইড বারের পাশ দিয়ে চলে যায় বাইরে। শুরু থেকেই আক্রমণের তীব্রতা মরক্কোর। ৫ম মিনিটে গোলের দারুণ একটি সুযোগ তৈরি করে মরক্কো। নরদিন আমরাবাতের ক্রস থেকে বল পেয়ে দুরহ কোণ থেকে হেড করেন ইউনুস বেলহানদা। যে কারণে তার হেডটি চলে যায় বারের ওপর দিয়ে।

আক্রমনের পাশাপাশি দারুন ডিফেন্স ও তৈরী করে দুই দল। আফ্রিকান দেশটি যেন নিজ মহাদেশের রেকর্ড অক্ষুন্ন করার লক্ষ্যেই মাঠে নামে সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে। বিশ্বকাপে আফ্রিকান-এশিয়ান দেশগুলোর ৫ বারের মুখোমুখি লড়াইয়ে একবারও হারেনি আফ্রিকানরা। মরক্কোর সামনে সেই রেকর্ড অক্ষুন্ন রাখারও কঠিন এক চ্যালেঞ্জ। ২০১০ সালে ক্যামেরুনকে জাপান ১-০ গোলে হারানোর পর থেকে ৫ ম্যাচের মধ্যে ৩টিতে জিতেছে আফ্রিকানরা। ২টি হয়েছে ড্র।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন