বুধবার, ১৮ জুলাই ২০১৮ ০১:২১:৫৩ এএম

আনুশকার গালিগালাজের শিকার শাহরুখের সেই আরহান!

বিনোদন | শুক্রবার, ২২ জুন ২০১৮ | ১২:২৮:০২ এএম

আনুশকার গালিগালাজের শিকার শাহরুখের সেই আরহান! আনুশকার গারবেজ-বিতর্কের নতুন ট্যুইস্ট। সামনে এল ফার্স্ট লেডির ধমক খাওয়া যুবকের পরিচয়। ইনস্টাগ্রামে ছোটবেলার ছবি পোস্ট করেছেন আরহান। তাতে দেখা যাচ্ছে কিং খানের সঙ্গে দু-একটি সিনেমায় স্ক্রিন শেয়ারও করেছিলেন তিনি।

দিনকয়েক ধরে রাস্তা দিয়ে যাওয়ার সময় বিলাসবহুল গাড়ি থেকে বাইরে নোংরা ফেলতে দেখেন আনুশকা শর্মা। তারই প্রতিবাদ করেন বিরাট-পত্নী। স্ত্রীর পরিবেশ সচেতনতায় প্রতিবাদ টুইটে পোস্ট করেন কোহলি। তারপর থেকে ধীরে ধীরে টক অফ দ্য টাউন হয়ে ওঠে গারবেজ-বিতর্ক। এর মধ্যে টুইট করে আনুশকার বিরোধিতা করেন ধমক খাওয়া আরহান খান।

আনুশকার নাকি ভাষার প্রতি আরও বেশি সচেতন হওয়া উচিত, টুইটে স্বপক্ষে এমনই যুক্তি দেন তিনি। আসরে নামেন আরহানের মা-ও। ছেলের পাশেই দাঁড়ান তিনি। তবে সোমবার কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজুর সমর্থন পান ফার্স্ট লেডি। ভারতকে পরিচ্ছন্ন রাখার দায় যে প্রত্যেকের, টুইট করে সেই পাঠই দেন রিজিজু।

কিন্তু গারবেজ বিতর্কের মূল আরহান কে? এবার সামনে এল তাঁর পরিচয়। আরহানের ইনস্টাগ্রামে শেয়ার করা ছোটবেলার একটি ছবিতে দেখা যাচ্ছে কিং খানের পাশে দাঁড়িয়ে রয়েছে সে। শাহরুখের ‘ইংলিশ বাবু দেশি মেম’ ও মাধুরী দীক্ষিতের ‘রাজা’ সিনেমায় অভিনয় করেছিলেন ছোট্ট আরহান। শহিদ কাপুরের ‘পাঠশালা’য় শেষ বার দেখা গিয়েছিল আরহানকে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন