মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ ০৯:০৯:৩০ পিএম

‘মেসির দরকার সতীর্থদের সাহায্য’

খেলাধুলা | শুক্রবার, ২২ জুন ২০১৮ | ১২:৩৩:৪১ পিএম

ফুটবল বিশ্বে প্রায়শই শোনা যায় আর্জেন্টিনা দলে একাই খেলেন মেসি। মেসিবিহীন আর্জেন্টিনা দুর্বল একটি দল, অনেকেই বলেন এটি। বৃহস্পতিবার আর্জেন্টিনাকে ৩-০ গোলে হারিয়ে আবারও এই কথাই বলেছেন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ।

ক্রোয়েশিয়ার বিপক্ষে পুরোপুরি নিষ্প্রভ ছিলেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। তাকে ডান প্রান্তে রেখে আর্জেন্টিনা দল সব আক্রমণ সাজাচ্ছিল বাম প্রান্ত। ফলে অকার্যকর হয়েই ম্যাচ শেষ করতে হয় মেসিকে। মাঠে থেকে আর্জেন্টাইনদের এমন খেলা দেখে মদ্রিচ মনে করছেন, আর্জেন্টিনার সাফল্যের জন্য মেসির তার সতীর্থদের কাছ থেকে সাহায্য প্রয়োজন।

ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে মদ্রিচ বলেন, ‘মেসি অসাধারণ একজন ফুটবলার। কিন্তু তার একার পক্ষে সবকিছু করা সম্ভব নয়। ফুটবল খেলায় সতীর্থদের সাহায্য প্রয়োজন। আর্জেন্টিনার উচিৎ তাকে সাহায্য করা। সে দুর্দান্ত। কিন্তু অন্য সবার মতো তারও সাহায্য প্রয়োজন।’

ক্রোয়েশিয়ার বিপক্ষে হারের পর প্রথম পর্বেই বাদ পড়ার খুব কাছেই দাঁড়িয়ে আর্জেন্টিনা। দ্বিতীয় রাউন্ডের টিকিট পেতে বেশ কিছু সমীকরণ মিলতে হবে তাদের। তবে তার আগে নিজেদের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে জয় নিশ্চিত করতে হবে আর্জেন্টাইনদের। মঙ্গলবার সুপার ঈগলদের বিপক্ষে ম্যাচটি খেলবে তারা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন