বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ ০৭:২১:০৪ পিএম

একী কাণ্ড করে বসলেন রেফারি!

খেলাধুলা | শুক্রবার, ২২ জুন ২০১৮ | ০৬:১৮:৪৭ পিএম

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্ত-সমর্থকদের অভাব নেই বিশ্বজুড়ে। এবারের রাশিয়া বিশ্বকাপ দেখতে বসা প্রতিটি সমর্থকই নজর রাখছেন রোনালদোর উপর। তবে তিনিও তাদের নিরাশ করছেন না। দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন এই রিয়াল তারকা।

নিজেদের প্রথম ম্যাচের স্পেনের বিপক্ষে দারুণ এক হ্যাটট্রিক করেন তিনি। এরপর দ্বিতীয় ম্যাচে রোনালদোর গোলে মরক্কোকে হারায় পর্তুগাল। এখন পর্যন্ত দুই ম্যাচে ৪ গোল নিয়ে বিশ্বকাপে ব্যক্তিগত সর্বোচ্চ গোলদাতা হিসেবে রয়েছেন তিনি।

একী কাণ্ড করে বসলেন রেফারি! রোনালদোর এমন দুর্দান্ত পারফরম্যান্সের ফলে তার ভক্তদের তালিকায় যোগ হয়েছেন বিশ্বকাপের ম্যাচ পরিচালনাকারী রেফারিও। পর্তুগাল-মরক্কোর ম্যাচটি পরিচালনা করছিলেন মার্ক গেগার। আর সেই ম্যাচের প্রথমার্ধের খেলা শেষে ডাগআউটে ফেরার পথে রোনালদোর কাছে জার্সি চেয়ে বসেন তিনি।

আর তা মোটেও ভালো চোখে দেখেননি মরক্কোর খেলোয়াড় নরদিন আমরাবাত। সম্প্রতি নেদারল্যান্ডসের একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে আমরাবাত ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ‘আমি আসলে জানি না রেফারির কাজ কী ছিল।’

তিনি আরো বলেন, ‘তিনি রোনালদোর ওপর খুবই সন্তুষ্ট ছিলেন। আমি পেপের কাছে শুনেছি, প্রথমার্ধের শেষেই তিনি রোনালদোর থেকে জার্সি চেয়েছেন। আমরা আসলে কী নিয়ে কথা বলছি? এইটা বিশ্বকাপ, কোনো সার্কাস নয়।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন