শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৬:০৮:২৪ এএম

রাশিয়া বিশ্বকাপে বলিউড বাদশা শাহরুখ খান কোন দলের সমর্থক জানেন?

খেলাধুলা | শনিবার, ২৩ জুন ২০১৮ | ০৪:২৫:৫০ পিএম

খেলাধুলায় বিস্তর আগ্রহ রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের। ক্রিকেটের পাশাপাশি বিশ্ব ফুটবলের খবরও তাঁকে এড়িয়ে যেতে পারে না। নিয়মিত ক্লাব ফুটবলে চোখ রাখেন। রাশিয়া বিশ্বকাপে বলিউড বাদশা শাহরুখ খান কোন দলের সমর্থক জানেন? তিনি যে ব্রাজিলের পাঁড় সমর্থক এই তথ্য খুব কম মানুষেরই জানা। এবার বিশ্বকাপ উপলক্ষে শাহরুখের ব্রাজিল প্রীতি টের পাওয়া গেল।

ফুটবলের ম্যাজিশিয়ান রোনালদিনহোর অন্ধ ভক্ত। এক সময় সাম্যবাদি ফুটবল সমর্থক থাকলেও, মাঠে রোনালদিনহোর অবিশ্বাস্য কারিকুরি দেখে ব্রাজিল ফুটবলের হার্ডকোর ভক্ত বনে যান। গত বছর রোনালদিনহো ‘দিল্লী ড্রাগন্স’ দলের হয়ে ‘ফুটসাল’ (ফুটবলের ক্ষুদ্র সংস্করণ) টুর্নামেন্ট খেলতে ভারতে আসেন। সেখানে তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন শাহরুখ। মুগ্ধ হয়ে কাছ থেকে রোনালদিনহোর পায়ের কারসাজিও দেখেছেন।

গতকালও এমন মুগ্ধ হয়েছেন শাহরুখ। ব্রাজিল শেষ মুহূর্তে গোল পেলেও তাঁদের গোছানো খেলা বেশ উপভোগ করেছেন তিনি। সেই সঙ্গে জয়ে নেইমারের মতোই হাঁফ ছেড়ে বেঁচেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে নিজের অনুভুতিও ব্যাক্ত করেছেন। টুইটার পোস্টে তাঁর হু……. দীর্ঘশ্বাসের সঙ্গে মুগ্ধতার ইমোজিতে বিশ্বকাপে ব্রাজিলের হাতেই শিরোপা দেখছেন বলিউড বাদশা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন