শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ০৬:৩৪:৫৬ পিএম

রেফারির সঙ্গে এ কি কাণ্ড করল নেইমার, তারপর…!

খেলাধুলা | শনিবার, ২৩ জুন ২০১৮ | ০৪:৫৭:৪৮ পিএম

রেফারির সঙ্গে এ কি কাণ্ড করল নেইমার, তারপর…! ঝামেলাটা সুইজারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচেও হয়েছিল। রেফারির সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার বিপক্ষেও একই অবস্থা।

এবার শাস্তিস্বরুপ হলুদ কার্ড পেলেন। আর তাতেই ক্ষেপে যান নেইমার। অবস্থা এতোই খারাপ ছিল যে প্রথমার্ধের খেলা শেষে ড্রেসিংরুমে ফেরার পথে রেফারির সঙ্গে আরও একদফা গণ্ডগোল হলো নেইমারের । এমনকি তিনি মারতেও উদ্যত হয়েছিলেন। পরে সতীর্থ মার্সেলো এসে টানতে টানতে তাকে ফিরিয়ে নিয়ে যান ।

কোস্টারিকার বিপক্ষে ঘটনার শুরু মাঠে হলেও সেটার ‘বন্য’ রূপ নেয় ড্রেসিংরুমে ফেরার পথে। গ্যালারিতে থাকা ভক্তদের সেটা চোখ এড়ায়নি। ৪৫ মিনিটের বিরতির সময় আরও ক্ষেপে ওঠেন নেইমার। তেড়ে যান রেফারির দিকে। তখন মার্সেলো তাকে টানতে টানতে নিয়ে আসেন।

টিভি ফুটেজে দেখা যায়, কখন রেফারি ড্রেসিংরুমের পাশে অবস্থিত স্টাফ রুমের দিকে আসবেন তার জন্য অপেক্ষা করছেন নেইমার। রেফারি আসতেই এই ঘটনা ঘটে। সবার সামনে রেফারির সঙ্গে প্রায় ‘হাতাহাতি’ শুরু করেন নেইমার। তাকে সরাতে সতীর্থ মার্সেলোকেও যথেষ্ট বেগ পেতে হয়েছে। কয়েক মিনিটের এই ঘটনার পর নেইমারের হয়ে মার্সেলো রেফারির কাছে ক্ষমা চান।

তবে শেষ পর্যন্ত হেসেছেন নেইমার। কেঁদেছেনও তিনি। ম্যাচের অতিরিক্ত সময়ে ২ গোল দিয়ে জয় তুলে নেয় নেইমারের ব্রাজিল। প্রথম গোলটি দেন মিডফিল্ডার ফিলিপ কোটিনহো। দ্বিতীয় গোলটি আসে নেইমারের কাছ থেকে। রেফারির শেষ বাঁশির পর নিজেকে আর আটকে রাখতে পারেননি নেইমার। কেঁদেছেন আবেগে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন