শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৬:২০:৩৮ এএম

জন্মদিনের উপহার স্বরুপ মেসির কাছ থেকে ভক্তরা একটি বড় জয় চায়

খেলাধুলা | রবিবার, ২৪ জুন ২০১৮ | ০২:১২:১৬ পিএম

আজ ২৪ জুন। ৩১ বছরে পা দিয়েছেন লিওনেল মেসি। দিনটি বার্সেলোনা সুপারস্টারের জন্য বিশেষ একটা মুহুর্ত হওয়া উচিৎ। কিন্তু এসব নিয়ে হয়তো মাথা ঘামানোর সময় নেই আর্জেন্টাইন অধিনায়কের। এইত ২৬ তারিখই তো তাকে নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামতে হবে অধিনায়কের গুরুভার নিয়ে। তা হলে কি অনুশীলন ক্যাম্পেই কাটবে মেসির বিশেষ দিনটি?

আর ভক্তরাও চায় এবারের জন্মদিনে উপহার স্বরুপ মেসির কাছ থেকে নাইজেরিয়ার বিপক্ষে একটি বড় জয়। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভক্তরা নানা প্রত্যাশা করছেন।

এমডি নুরুজ্জামান নামে একভক্ত মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘বিশ্বকাপের মতো বড় অাসরে বাজে সময় যেন পিছুই ছাড়ছে না লিও মেসির।অাকাশী নীল জার্সির দলটাও খাদের কিনারে। এই বাজে সময় মানুষটার জন্মদিন অাসছে।’

‘অাশাকরি বাজে সময়টা দ্রুতই কাটিয়ে জন্মদিনের উপহার হিসেবে নাইজেরিয়ার বিপক্ষে বড় জয় উপহার দিয়ে অাকাশী নীলদের নিয়ে যাবে পরের রাউন্ডে। লিও মেসির ওপর ভালোবাসা অার অগাধ বিশ্বাস রয়েছে। জন্মদিনের শুভেচ্ছা লিওনেল অান্দ্রেস মেসি।’

মুসলিমা সুমি নামে আরেকভক্ত লিখেছেন, ২৪ শে জুন আজকে মানুষটার জন্মদিন, একটি জয়ই পারে তার জন্মদিনের শ্রেষ্ঠ উপহার হতে। এই মানুষটার চোখে আর পানি দেখতে চাই না, ইনশাআল্লাহ্ জয়ের হাসিটাই হাসবে সে।

লিওনেল মেসি বেঁচে থাকো শত কোটি ভক্তের হৃদয়ে, সকলের ভালোবাসায় শিহরিত হও আর ফুটবল নামক এক উন্মাদনার জোয়ারে ভাসাও সবাইকে, তুমি আর আমাদের ভালোবাসা। শুভকামনা লিজেন্ড।

১৯৮৭ সালে ২৪ জুন আর্জেন্টিনার রোসারিওতে জন্মগ্রহণ করেন লিও মেসি। জন্মস্থান আর্জেন্টিনা হলেও মেসির মহাতারকা হয়ে ওঠার জন্মটা হয়েছিল স্পেনে। মাত্র ১৩ বছর বয়সে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় পাড়ি জমান তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন