শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ০৭:০৮:২৪ এএম

নাইজেরিয়ার বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠ নামছে আর্জেন্টিনা!

খেলাধুলা | রবিবার, ২৪ জুন ২০১৮ | ০৪:৪২:১৪ পিএম

ফুটবল বিশ্বের হট ফেভারেটের তালিকায় থাকা আর্জেন্টিনা নেই তাদের পুরোনো ছন্দে। ইনজুরির কারণে সার্জিও রোমেরোও পরিবর্ততে গোলকিপার কাবালেরোর নামিয়ে বেশ বড় ধাক্কা পড়েছে আর্জেন্টাইন শিবিরে। এছাড়াও রয়েছে কোচ সাম্পাওলির করা নতুন ফরমেশন যার কারনে বিধ্বস্ত হতে হয়েছে ক্রোয়েশিয়ার কাছে।

আর সকল পরিকল্পনাকে নতুন করে সাজিয়ে নতুন রণকৌশল তৈরি করে নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নাববে আর্জেন্টিনা। তাই দলে জায়গা পায়নি ক্রোয়েশিয়ার বিপক্ষে যারা খেলেছেন তাদের পাঁচজন ফুটবলার। লিওনেল মেসি, এডুয়ার্ডো সালভিও, এনজো পেরেজ, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তালিয়াফিকো ও হাভিয়ের মাচেরানোই কেবল টিকে যাচ্ছেন নাইজেরিয়ার বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে।

আর সমালোচিত গোলরক্ষন উইলি কাবালেরোর বদলে আসছেন ফ্রাংকো আরমানি, তা জানা গিয়েছিল আগেই। এছাড়া গ্যাব্রিয়েল মার্কাদো, মার্কোস আকুনা, সার্জিও আগুয়েরো ও ম্যাক্সি মেজা বাদ পড়তে যাচ্ছেন নাইজেরিয়ার বিপক্ষে শুরুর একাদশ থেকে। তাদের বদলে আসবেন মার্কস রোহো, এভার বানেগা, এঞ্জেল ডি মারিয়া ও গঞ্জালো হিগুয়েইন। আর এমন ম্যাচটিতে সুযোগ পাচ্ছেন না দিবালা।

এক নজরে দেখে নিন নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ফাঁস হওয়া যে একাদশ নিয়ে মাঠ নামছে আর্জেন্টিনা:
ফ্রাংকো আরমানি, এডুয়ার্ডো সালভিও, নিকোলাস ওতামেন্দি, মার্কস রোহো, নিকোলাস তালিয়াফিকো, এনজো পেরেজ, হাভিয়ের মাচেরানো, এভার বানেগা, এঞ্জেল ডি মারিয়া, গঞ্জাল হিগুয়েইন ও লিওনেল মেসি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন