সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ০৬:৪২:১৯ এএম

সব প্রশ্নের উত্তর দিলেন মেসি

খেলাধুলা | বুধবার, ২৭ জুন ২০১৮ | ১১:০৮:১৩ এএম

মেসি হারিয়ে গেছে। নাহ, বার্সার নয়, আর্জেন্টিনার মেসি হারিয়ে গেছে। আর্জেন্টিনা দলে তার কোন খেলার তাড়না নেই। ভালো করার কোন তাড়না নেই। দলকেও পারছেন না নেতৃত্ব দিতে।

আইসল্যান্ডের বিপক্ষে পেনাল্টি মিস ও ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নিজের ছায়া হয়ে থাকার পর এই্ কথা গুলোই শুনতে হচ্ছিল আর্জেন্টিনার অধিনায়ক মেসিকে।

আর এই সকল প্রশ্নের উত্তর দেয়ার জন্য যেন মেসি বেছে নিলেন নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচটিকেই। দলের আক্রমনের মুল কারিগর হিসেবেই দেখা গেল মেসিকে। গোল পেলেন একটি এবং অসংখ্য সুযোগ তৈরি করে নাইজেরিয়াকে রেখেছিলেন চাপে।

এদিন ম্যাচের শুরু থেকেই অন্যরকম এক আর্জেন্টিনাকে দেখা গেল মাঠে। প্রতিটি পজিশনেই যেন খেলোয়াররা প্রতিজ্ঞা করেই নেমেছিল সেরাটা খেলতেই হবে। আর সেই সেরাটা খেলার দিনে সামনে থেকে নেতৃত্ব দিলেন মেসি। এর মাধ্যমে সব প্রশ্নের উত্তর দিলেন মেসি।

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচটির কথা মনে আছে? ইকুয়েডের বিপক্ষে বাঁচা মরার ম্যাচ। একই সাথে তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের দিকে। সেই ম্যাচে আর্জেন্টিনার হয়ে হ্যাটট্রিক করেন মেসি। অন্যান্য ম্যাচের ফলাফল গুলোও গিয়েছিল তাদের পক্ষে।

ঠিক তেমনি ভাবে গতরাতেও আরো একবার দলকে টেনে তোলার কারিগর মেসি। আর অন্যান্য ম্যাচের ফলাফল গুলোও এসেছে তাদের পক্ষেই। সব মিলিয়ে বেশ ভালোভাবেই উঠে গেল দ্বিতীয় রাউন্ডে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন