রবিবার, ২২ জুলাই ২০১৮ ০৩:১০:২৫ পিএম

অসুস্থতা নিয়ে যা বললেন ম্যারাডোনা

খেলাধুলা | বুধবার, ২৭ জুন ২০১৮ | ০৬:১৯:৪০ পিএম

রাশিয়া বিশ্বকাপে শেষ ষোলো নিশ্চিত করেছে দু’বারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। বাঁচা-মরার লড়াইয়ে নাইজেরিয়াকে ২-১ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠে মেসির দল। ইতিপূর্বের মতো এই ম্যাচেও গ্যালারিতে উপস্থিত ছিলেন আর্জেন্টাইন জীবন্ত কিংবিদন্তি দিয়েগো ম্যারাডোনা।

প্রথম দুই ম্যাচে আর্জেন্টিনার বাজে অবস্থা দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি তিনি। সমালোচনার পাশাপাশি এই দুরবস্থা দেখেও মেসিদের সমর্থন করে যান ম্যারাডোনা। নাইজেরিয়ার সঙ্গে হাইভোল্টেজ ম্যাচে জয়ের পর উল্লাস করতে গিয়ে অসুস্থ হয়ে যান তিনি।

ম্যাচের ১৪ মিনিটেই ফুটবল জাদুকর লিওনেল মেসির গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান নাইজেরিয়ার ভিক্টর মোজেজ। ম্যাচটি ১-১ গোলের সমতা নিয়ে এগিয়ে যেতে থাকে। কিন্তু শেষ মুহূর্তে মার্কাস রোহোর গোলে আর্জেন্টাইন সমর্থকদের মতো ম্যারাডোনাও নিজের উল্লাস থামাতে পারেনি।

এই ম্যাচ জয়ের পর উল্লাসে নিজের শরীরের অবস্থা আর ঠিক রাখতে পারেননি ম্যারাডোনা। এ অবস্থা হলে সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে তার শরীরের অবস্থা এখন ঠিক আছে বলে জানান দিয়েগো ম্যারাডোনা। খবর ডেইলি মেইল।

দিয়েগো ম্যারাডোনা বলেন, ‘আমি সবাইকে বলতে চাই যে আমি এখন পুরোপুরিই সুস্থ আছি। নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচে বিরতির আগেই আমার ঘাড় খুব ব্যাথা করছিল। ডাক্তারকে দেখালে, সে বলে আমাকে অতি দ্রুত বাসায় যেতে হবে। কিন্তু ম্যাচের ভাগ্য তখনও নির্ধারণ হয়নি, তাহলে কীভাবে আমি গ্যালারি ছেড়ে যেতে পারি। ম্যাচে যারা আমাদের সমর্থন করেছিল তাদের সবাইকে আমি ধন্যবাদ জানাই।’

তিন ম্যাচে এক হার, এক ড্র ও এক জয়ে ৪ পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রুপের রানার্সআপ হয়ে দ্বিতীয় রাউন্ডে পৌঁছে গেছে আর্জেন্টিনা। শেষ ষোলোয় আগামী শনিবার (৩০ জুন) রাত ৮টায় কাজানে ‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে খেলবে ‘ডি’ গ্রুপের রানার্সআপ আর্জেন্টিনা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন