মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ ০৯:৪৪:৩৬ এএম

শেষ মুহূর্তে ব্রাজিল সমর্থকদের জন্য দুঃসংবাদ

খেলাধুলা | বুধবার, ২৭ জুন ২০১৮ | ০৬:৩৮:৪৯ পিএম

গত বিশ্বকাপের ধাক্কা সামলে দারুণভাবে ঘুরে দাড়িয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন দল ব্রাজিল। তাইতো চলতি বিশ্বকাপের অন্যতম শিরোপার দাবিদার নেইমারসহ এক ঝাক তরুণ তারকাকে নিয়ে গড়া দলটি।

রাশিয়া বিশ্বকাপের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে ড্র, পরের ম্যাচে কোস্টারিকার বিপক্ষে শেষ মুহূর্তের ২ গোলে জয়। আজ সার্বিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে রাত ১২ টায় মাঠে নামবে নেইমার বাহিনী কিন্তু গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে বেশ বড়সড় ধাক্কাই খেলো চলতি বিশ্বকাপের হট ফেভারিট ব্রাজিল।

গেল ম্যাচে কোস্টারিকার বিপক্ষে খেলার মাঝেই চোট পান উইলিয়ানের বদলি হিসেবে মাঠে নামা ডগলাস কস্তা। চোটটা যে বেশ গুরুতর, ম্যাচের পর ব্রাজিলের চিকিৎসক তা নিশ্চিত করেছেন। হয়তো ২-৩ সপ্তাহের জন্যই মাঠের বাইরে চলে যাচ্ছেন এই উইঙ্গার। আর যদি তাই হয়, তবে এ বিশ্বকাপে আর মাঠে নামা হবে না জুভেন্টাস উইঙ্গারের।

ডগলাস কস্তার ইনজুরি নিয়ে ব্রাজিলের চিকিৎসক রদ্রিগো লেসমার জানিয়েছেন, মাঠে নামার পরেই চোট পান কস্তা। তবে কাউকে কিছু না জানিয়েই পুরো ম্যাচ খেলে গেছেন তিনি। অবশ্য ম্যাচের শেষ ৬ মিনিটে ব্রাজিল যেই দুই গোলে জয় পেয়েছে ওই দু’গোলে সবচেয়ে বড় অবদান ছিল এই কস্তারই।

এই দুই জন ছাড়াও আরও একটা দুংসংবাদ রয়েছে ব্রাজিল শিবিরের। সুইজারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামা দানিলো দ্বিতীয় ম্যাচের আগে অনুশীলন করার সময় ইনজুরিতে পরেন। এখনও পরিপূর্ণ সুস্থ হননি তিনি। তাই সার্বিয়ার বিপক্ষে ম্যাচেও অনুপুস্থিত থাকবেন তিনি। তার বদলে রাইট ব্যাক হিসেবে মাঠে নামবেন ২৯ বছর বয়সী ফ্যাগনার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন