শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ১১:৪৯:৪০ এএম

সাবেক স্ত্রীর বিয়েতে খুশি সাবেক স্বামী

বিনোদন | বুধবার, ২৭ জুন ২০১৮ | ০৯:০৭:৪৪ পিএম

বিয়ে করলেন জনপ্রিয় কন্ঠশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী তানিয়া হোসাইন। দুজনেরই এর আগে বিয়ে ছির। বাপ্পা-চাদনীকে ডিভোর্স দিয়ে তানিয়াকে বিয়ে করেন। অপরদিকে তানিয়ার সঙ্গে অনেক আগেই ডিভোর্স হয়ে যায় নির্মাতা দেবাশীষ বিশ্বাসের।

প্রেম করেই বিয়ে করেছিলেন তানিয়া- দেবাশীষ। ২০১০ সালের ৩০ মার্চ বিয়ের এক বছর পূর্ণ হওয়ার আগেই ভেঙ্গে যায় তাদের সংসার। দুজনের জীবন বাঁক নেয় দুটি পথে। তারপর ২০১২ সালের ৪ অক্টোবর দেবাশীষ বিশ্বাস বিয়ে করে সংসারি হন।

অন্যদিকে তানিয়া হোসাইন বিয়ে না করলেও একাধিক প্রেমের সর্ম্পকে জড়িয়েছিলেন। অবশেষে দ্বিতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসেন। এ প্রসঙ্গ দেবাশীষ বিশ্বাস বলেন, ‘আমি এখন যথেষ্ট সুখে আছি ভালো আছি। আমার স্ত্রী ও সন্তান আছে। দীর্ঘদিন হয়েছে আমি নতুন করে সংসার শুরু করেছি।

আমার বিয়ের পরে আমিও চেয়েছিলাম তানিয়া সুখী হোক। একটা মানুষের সঙ্গে বিচ্ছেদ হওয়া মানে তাঁর সবকিছু খারাপ বলে তা নয়। তানিয়া নতুন জীবন শুরু করেছে। তানিয়া যাকে বিয়ে করেছেন তিনি হলেন বাপ্পা মজুমদার দাদা। আমাদের সবার প্রিয় মানুষ। তাঁর মতো ভালো মিউজিশিয়ান খুব কমই আছে। তিনি একজন ভালো মানুষও। আমি বলব, তানিয়া একজন ভালো জীবন সঙ্গী পেয়েছে। আর বাপ্পা দাদার জন্য অনেক শুভ কামনা রইল। আশাকরি দুজনেই সুখী হবে।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন