বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ ১১:৪৯:৫৯ পিএম

বিয়ের পর দোয়া চেয়েছেন বিজয়

খেলাধুলা | শুক্রবার, ২৯ জুন ২০১৮ | ০৫:২৪:৫৬ পিএম

বৃহস্পতিবার মধ্যরাতে সামাজিক যোগাযোগ ফেসবুকে নিজের বিয়ের কথা জানিয়ে বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিকা ফারিয়া ইরার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

নিজের ফেসবুক পেজে আপলোড দেয়া ছবির সাথে বিজয় লিখেন, ‘একটি সুখী দাম্পত্য জীবন নির্ভর করে বারবার একই মানুষের ভালোবাসায় সিক্ত হওয়ার উপর। দেশ ও দেশের বাইরে সবার কাছে দোয়া প্রার্থনা করছি আমাদের দাম্পত্য জীবন যেন সুখের এবং সমৃদ্ধ হয় ।’

মাঠের ক্রিকেটে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না বাংলাদেশ দলের অন্যতম প্রতিভা এনামুল হক বিজয়ের। জাতীয় দলে পাকা করতে পারছেন না নিজের জায়গা। এর মাঝেই ভক্ত-সমর্থকদের এ সুখবর দিলেন তিনি।

১৯তম জাতীয় ক্রিকেট লিগে জমে উঠেছে ব্যাট-বলের লড়াই। জমে উঠেছে লিগ। প্রতিযোগিতার চতুর্থ রাউন্ডের খেলা ইতোমধ্যে শেষ হয়েছে। চতুর্থ রাউন্ড শেষে ব্যাটিংয়ে শীর্ষ পাঁচজনের তিনজনই খুলনার। টুর্নামেন্টে এখনও পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রহ করেছেন খুলনার ওপেনার এনামুল হক বিজয়। জাতীয় দলে সুযোগের অপোয় থাকা বিজয়ের ব্যাট থেকে এসেছে ৬ ইনিংসে ৩৭৩ রান। লিগের উদ্বোধনী ম্যাচেই খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে রংপুর বিভাগের বিপে ডাবল সেঞ্চুরি (২১৬) করেন বিজয়। ওই ম্যাচ বাদেও সর্বশেষ চতুর্থ রাউন্ডের ম্যাচে রংপুর বিভাগের বিপে একটি হাফ সেঞ্চুরি রয়েছে তার।

দ্বিতীয় শীর্ষে আছেন খুলনার আরেক ক্রিকেটার মেহেদী হাসান। ৩ ম্যাচে ৩২৪ রান করেন তিনি। ইংল্যান্ড সফর থেকে ফিরে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেই অনবদ্য সেঞ্চুরি করেন মেহেদী। ওই ম্যাচে তার ব্যাট থেকে আসে ১৭৭ রান। অল্পের জন্য প্রথমবারের মতো ডাবল সেঞ্চুরি বঞ্চিত হন। সর্বশেষ রাউন্ডে রাজশাহীতে রংপুরের বিপে করেন ৮৮ রান।

এ তালিকার তিনে রয়েছেন খুলনার অভিজ্ঞ ব্যাটসম্যান তুষার ইমরান। ৪ ম্যাচে ৩২৩ রান করেন তিনি। এই মৌসুমে একটি সেঞ্চুরির পাশাপাশি তিনটি হাফ সেঞ্চুরিও রয়েছে ঘরোয়া ক্রিকেটে সবেেচয়ে ধারাবাহিক এই ব্যাটসম্যানের। সর্বোচ্চ ১৩২ রানের ইনিংসটি খেলেছেন খুলনায় দ্বিতীয় রাউন্ডে বরিশাল বিভাগের বিপ।ে চারে রয়েছেন দ্বিতীয় পর্বের দল রাজশাহীর জুনায়েদ সিদ্দিকী। কোন সেঞ্চুরি না পেলেও ৪ ম্যাচে মাত্র ৫ ইনিংসে ৩টি হাফ সেঞ্চুরিতে করেছেন ৩১৯ রান। সর্বোচ্চ রান ৮৯। পঞ্চম স্থানটি ঢাকা বিভাগের রনি তালুকদারের দখলে। ৪ ম্যাচে একটি সেঞ্চুরি (১২১) ও দুইটি হাফ সেঞ্চুরিসহ তার মোট সংগ্রহ ২৮৮ রান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন