বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০৮:১৩:০৪ পিএম

শিশুসহ দুই আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু

খেলাধুলা | রবিবার, ১ জুলাই ২০১৮ | ০৫:২৩:২৬ পিএম

ঢাকার ধামরাইয়ে প্রিয় দল আর্জেন্টিনা হেরে যাওয়ায় সুজন সরকার গনেশ নামের এক ফুটবলপ্রেমি যুবক জার্সি পরিহিত অবস্থায় নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। রোববার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। নিহতের বাবার নাম নারায়ন সরকার।

জানা গেছে, উপজেলার যাদবপুর ইউনিয়নের ষাইট্রা গ্রামের নারায়ন সরকারের নববিবাহিত ছেলে সুজন সরকার গনেশ(২৩) পেশায় একজন প্যাথলজিস্ট চলতি বিশ্বকাপ ফুটবল খেলায় প্রিয় দল হিসেবে সমর্থন করে আর্জেন্টিনাকে।

শনিবার রাত আটটায় খেলা ছিলো তার প্রিয়দল আর্জেন্টিনা সাথে ফ্রান্সের। বাড়ির পাশেই মন্দিরের সামনে নিহত গনেশ তার শুভাকাঙ্খিদের নিয়ে আর্জেন্টিনার জার্সি পড়ে খেলা দেখে বেশ উন্মাদণায়। খেলা দেখতে দেখতে হেরে যায় তার প্রিয়দল আর্জেন্টিনা। মনের কষ্টে বাড়িতে এসে রাতেই ঘরের বারান্দার রুমের ভেতর মায়ের কাপড়ের অংশ দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। নিহত গনেশ গত দুমাস আগে বিবাহ করে।

আর্জেন্টিনার সমর্থনে মিছিল করতে গিয়ে শিশু নিহত

আর্জেন্টিনার সমর্থনে মিছিল করার সময় অটো রিকসা থেকে পড়ে এক শিশু মারা গেছে।

শনিবার সন্ধ্যা ৭ টার সময় সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের তুলাতুলি সংলগ্ন আলমের দোকানের সামনে অটোরিক্সা থেকে পড়ে রাহাত নামে ১০ বছরের এক শিশু মারা যায়। নিহত শিশু মতিগঞ্জ ইউপির স্বরাজপুর গ্রামের ভোকন প্রকাশ সিরাজের ছেলে।

জানা যায়, শনিবার রাত ৮ টায় আর্জেন্টিনা ও ফ্রান্সের খেলার আগে এলাকার আর্জেন্টাইন সমর্থকরা মিছিল বের করে। এসময় শিশু রাহাত একটি অটো রিকসায় ছিল। অসাবধানবশত অটো রিকসা থেকে রাহাত পড়ে যায়। পড়ে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

নিহত শিশু মতিগঞ্জ ইউপির স্বরাজপুর গ্রামের ভোকন প্রকাশ সিরাজের ছেলে। রাহাতের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন