বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ ০৩:০১:৪৮ এএম

রাশিয়ায় মাটিতে বিশ্ববাসীর সামনে বাংলাদেশ

খেলাধুলা | সোমবার, ২ জুলাই ২০১৮ | ০১:১৬:৩৮ পিএম

বিশ্বকাপ দেখতে রাশিয়ায় আছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। রাশিয়ায় মাটিতে বিশ্ববাসীর সামনে বাংলাদেশ। রবিবার বাংলাদেশ সময় রাত ৮টায় স্পেনের মুখোমুখি হয় স্বাগতিক রাশিয়া। এই ম্যাচে রাশিয়ার মস্কোর লুজকিনি স্টেডিয়ামে মাহি সেলিম এবার বিশ্ববাসীর সামনে তুলে ধরলেন বাংলাদেশের পতাকা।

ম্যাচ চলাকালীন সময়েই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্টেডিয়াম থেকে বাংলাদেশের লাল-সবুজের পতাকা হাতে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন মাহি সেলিম। তবে তার কিছুক্ষণ আগে স্পেন বনাম স্বাগতিক রাশিয়ার খেলায় দু দলকেই শুভ কামনা জানান। সেখানে তিনি দ্বিতীয়বারের মতো সিলেটকে বিশ্ববাসীর দরবারে তুলে ধরেন। ছবি দুটি পোস্ট করার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহি উদ্দিন সেলিমকে অনেকেই অভিনন্দন জানাচ্ছেন।

পোস্টগুলোতে কয়েকজনের মন্ত্যব্য এরকম, ‘রাশিয়ায় উড়ছে বাংলাদেশের লাল-সবুজের পতাকা’, ‘রাশিয়ার বুকে একখন্ড সিলেট’, ‘বিদেশের মাটিতে বাংলাদেশ কে তুলে ধরায় তোমাকে অসংখ্য ধন্যবাদ’, ‘সিলেটবাসী গর্বিত’ – এরকম শতাধিক মন্তব্য।

উল্লেখ্য, এর আগে ব্রাজিল বনাম সার্বিয়ার ম্যাচে রাশিয়ার মস্কোর স্পার্টাক স্টেডিয়াম থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবির মাধ্যমে সিলেটকে তুলে ধরেন মাহি সেলিম। ছবিতে দেখা যায়, তার হাতে একটি কাগজের মধ্যে ইংরেজিতে লিখা রয়েছে ‘ভিভা ব্রাজিল/সিলেট, বাংলাদেশ’।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন