মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ ১০:০৭:৫০ এএম

মার্সেলোকে ছাড়াই মাঠে নামবে ব্রাজিল!

খেলাধুলা | সোমবার, ২ জুলাই ২০১৮ | ০৫:২৭:২৭ পিএম

রাশিয়া বিশ্বকাপে সার্বিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইনজুরি পেয়ে মাঠ ছাড়েন ব্রাজিল জাতীয় ফুটবল দলের অন্যতম খেলোয়াড় মার্সেলো। মূলত লেফট উইঙ্গার হিসেবে খেলেন তিনি। এই ম্যাচে মাত্র ১০ মিনিট পরেই মাঠ থেকে উঠে যান মার্সেলো।

এরপর দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে মার্সেলোকে মাঠে নামতে পারেন বলে ব্রাজিলের পক্ষ থেকে জানানো হয়। কিন্তু ব্রাজিল দলের কোচ তিতে প্রথম একাদশে মার্সেলোকে খেলাবেন না বলে জানিয়ে দিয়েছেন।

ব্রাজিল কোচ তিতে জানিয়েছেন, মার্সেলোর বদলি হিসেবে সার্বিয়ার বিপক্ষে খেলা লেফট ব্যাক ফিলিপে লুইস মেক্সিকোর বিপক্ষে তিনিই শুরুর একাদশে থাকতে পারেন।

যদিও মার্সেলো ব্রাজিল দলের সঙ্গে অনুশীলনে এসেছিলেন। তিনি শেষ ষোলোর মেক্সিকোর বিপক্ষে মাঠে নামতে চান বলে জানা গেছে। তবে কোচ তিতে তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না। মার্সেলোকে খেলানোর ব্যাপারে তিতে বলেন, ‘আমি তার (মার্সেলো) সঙ্গে কথা বলেছি। ওকে জিজ্ঞাসা করেছি সে খেলার ব্যাপারে কি ভাবছে। মেক্সিকোর বিপক্ষে মাঠে নামার ব্যাপারে সে ইতিবাচক। কারণ দলের প্রতি তার নিবেদন অন্যরকম। তবে আমার মনে হয়েছে সে কিছু একটা লুকানোর চেষ্টা করেছে। তাকে নিয়ে ব্রাজিল ঝুঁকি নিতে চাই না।’

ব্রাজিলের কোচিং স্টাফদের একজন জানিয়েছেন, ‘মার্সেলোর ১২০ মিনিট খেলার মতো শারীরিক অবস্থা এখন নেই। তাকে ব্যবহারের ব্যাপারে ব্রাজিলের সতর্ক থাকা উচিত।’

ব্রাজিল-মেক্সিকো ম্যাচটি আজ সোমবার (২ জুলাই) বাংলাদেশ সময় রাত ৮টায় সামারা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন