বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ০৮:৩৫:৫৮ এএম

অগ্নিপরীক্ষায় শেষ পর্যন্ত ব্রাজিলই জিতবে!

বিনোদন | শুক্রবার, ৬ জুলাই ২০১৮ | ০৯:৫৬:৫৫ পিএম

বর্তমানে চলছে রাশিয়া বিশ্বকাপ। আজ কোয়ার্টারে মুখোমুখি হবে ব্রাজিল- বেলজিয়াম। বাংলাদেশ সময় রাত ১২টায় ম্যাচটি শুরু হবে। বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের মানুষের মধ্যে রয়েছে আগ্রহ ও উত্তেজনা। বিশেষ করে ব্রাজিল ও আর্জেন্টিনা দলকে নিয়ে।

শেষ ষোলতে ফ্রন্সের সাথে ৪-৩ গোলে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় মেসির দল। তবে শেষ ষোলতে মেক্সিকোকে হারিয়ে কোয়ার্টারের টিকেট পায় ব্রাজিল। আজ তারা বেলজিয়ামের মুখোমুখি হবে। আজ ব্রাজিল তার প্রতিপক্ষ বেলজিয়ামকে হারিয়ে সেমিতে উঠবে আশা বাংলাদেশী সমর্থকদের।

তেমনি এক ব্রাজিলের ভক্ত বাংলাদেশের শোবিজ জগতের জনপ্রিয় মুখ মডেল-অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। মোনালিসা মনে করেন, আজ অবশ্যই ব্রাজিল জিতবে।

যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোয় মোনালিসা মনে করেন তার ভক্তরা তাকে খুঁজে ফিরেছে। তাই তাদের টানে ও দেশের টানে তিন মাসের জন্য ফিরেছিলেন। তবে আবার পাড়ি জমালেন বিদেশে। যাওয়ার সময় জানিয়ে দিলেন প্রিয় দল ব্রাজিলের জেতার কথা।

মোনালিসা বলেন, খুব টেনশনে আছি খেলাটা নিয়ে। বেলজিয়াম লং পাসে খেলে। এটা একটা বড় ভয়। তবে, অগ্নিপরীক্ষায় শেষ পর্যন্ত ব্রাজিলেরই জয় হবে। তাদের রিদমিক ফুটবলের সামনে কিছুই টিকবে না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন