বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০৩:০২:৩৫ এএম

এ দলের স্কোয়াড ঘোষণা, যারা রয়েছেন

খেলাধুলা | শনিবার, ৭ জুলাই ২০১৮ | ০৩:৫৮:২২ পিএম

বাংলাদেশ 'এ' দলের সাথে যোগ দিয়েছেন ইনজুরি থেকে ফেরা মুস্তাফিজুর রহমান। সিলেটে তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচের একাদশে শ্রীলঙ্কার বিপক্ষে মূল একাদশে থাকার সম্ভাবনা রয়েছে তার। এ দলে যোগ দিলেন মুস্তাফিজ লিখন।

আইপিএল থেকে ফেরার পর ইনজুরির কারনে বাংলাদেশ দলের সাথে আফগানিস্তান সিরিজে খেলতে পারেননি মুস্তাফিজ। মাঝের সময়টা মিরপুরে পুনর্বাসন প্রক্রিয়ায় কেটেছে মুস্তাফিজের।

ফিটনেস ফিরে পাওয়ায় ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে স্কোয়াডে রাখা হয়েছে তাকে। ওয়ানডে সিরিজের জন্য দেশ ছাড়ার আগে 'এ' দলের ম্যাচ খেলে পূর্ণ ছন্দ ফিরতে চাইবেন মুস্তাফিজুর রহমান।

এছাড়া 'এ' দলের সাথে যোগ দিয়েছেন এইচপি স্কোয়াডে থাকা দুই স্পিনার সানজামুল ইসলাম ও জুবায়ের হোসেন লিখন। ১০ তারিখ সিলেটের মাঠে মুস্তাফিজের সাথে দেখা যেতে পারে এই দুই স্পিনারকে।

তিন ম্যাচ সিরিজের প্রথম ও দ্বিতীয় ম্যাচটি ড্র হয়েছিল। প্রথম ম্যাচে সাব্বির ও মোসাদ্দেকের জোড়া সেঞ্চুরির সাথে পেসার খালেদ আহমেদের চার উইকেট বাংলাদেশের অর্জন। সিরিজের দ্বিতীয় ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে।

দ্বিতীয় ম্যাচের জন্য 'এ' দলের স্কোয়াডঃ

মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), সৌম্য সরকার, এনামুল হক, সাব্বির রহমান, সাদমান ইসলাম, আফিফ হোসেন, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, নাঈম হাসান, রিশাদ আহমেদ, সাইফ হাসান, জাকির হোসেন, তুষার ইমরান, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন