মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ ০৭:০৬:৪৪ পিএম

ফেরদৌসের কথা শুনে কাঁদলেন পূর্ণিমা

বিনোদন | বুধবার, ১১ জুলাই ২০১৮ | ০৭:৫৯:২৩ পিএম

১১ জুলাই চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন। জন্মদিনের একদিন আগে থেকে শুভেচ্ছায় ভাসছেন জনপ্রিয় এই নায়িকা। জন্মদিন উপলক্ষে চ্যানেল আইয়ের জনপ্রিয় অনুষ্ঠান ‘তারকা কথন’-এ দুপুর সাড়ে ১২ টায় অতিথি হয়ে হাজির হয়েছিলেন তিনি। অনন্যা রুমার প্রযোজনায় অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন দিলরুবা সাথী।

সরাসরি এই টিভি অনুষ্ঠানে উপস্থাপক পূর্ণিমার জন্মদিনে তার ঘরোয়া অনেক বিষয় নিয়ে কথা বলছিলেন। হঠাৎ ফোন করে অনুষ্ঠানে পূর্ণিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানান তার দীর্ঘদিনের বন্ধু ও জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস!

পূর্ণিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেরদৌস বলেন, হ্যাপি বার্থডে। মেনি মেনি হ্যাপি রিটার্নস অব দ্য ডে! মধু পূর্ণিমার রাতে যেমন সবকিছু ভালো লাগে, তেমন পূর্ণিমার সবকিছু আমাদের ভালো লাগে। তোমার এই ভালো লাগা অব্যাহত থাকুক। তোমার কাছে থেকে আরও সুন্দর সুন্দর কাজ, উপস্থাপনা প্রত্যাশা থাকবে।

ফেরদৌসের কথাগুলো চুপ করে শুনছিলেন পূর্ণিমা। এসময় ফেরদৌস আরও বলেন, এই কথাটা আমি কখনো সামনাসামনি পূর্ণিমাকে বলিনি। আমরা যে নারীর শক্তির কথা বলি, উইমেন এমপাওয়ামেন্টের কথা বলি পূর্ণিমা হচ্ছে এটার উদাহরণ। কারণ, অনেকদিন ধরে পূর্ণিমা নিজে নিজে যুদ্ধ করে আজকে যে স্থানটা অটুট রেখেছে, অনেকের এটা তোমার কাছ থেকে শেখার আছে। পূর্ণিমা অনেক অনেক ভাল থাকো। কাজ এবং পরিবারের ক্ষেত্রে তোমার এই মনোযোগ যেন থাকে এই কামনা করি। অনেক অনেক ভালোবাসা।

ফেরদৌসের কাছে থেকে এমন শুভেচ্ছা, এমন কথা শুনে কাঁদলেন পূর্ণিমা। হঠাৎ তার চোখ ভিজে জল বেয়ে পড়তে দেখা যায়। ওই অনুষ্ঠানে ফেরদৌসের ফোন পাওয়ার কিছুক্ষণ পরেই পূর্ণিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানান শাকিব খান। তিনি পূর্ণিমার জীবন যেন, পূর্ণিমার মতো আলোকিত হয় সেই কামনা করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন