বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ ০৩:৫৩:২৫ পিএম

তিন অক্ষরের ছোট্ট আবেগঘন স্ট্যাটাসে মাশরাফিকে নিয়ে যা লিখলেন ফারিয়া

খেলাধুলা | সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ০৭:১৯:০৯ পিএম

ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ছোঁয়ায় পাল্টে গেল বাংলাদেশ। হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজকে। স্বাগতিকদের ৪৮ রানের বড় ব্যবধানে হারিয়েছে টাইগাররা। এ জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ দল। এমন জাদুকরী পারফরম্যান্সের পর সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভাসছেন মাশরাফি।

শবনম ফারিয়ামাশরাফিকে নিয়ে প্রশংসা করতে ভুলেননি ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াও। ক্রিকেটপ্রেমী এই অভিনেত্রী বরাবরই মাশরাফির অন্ধভক্ত ছিলেন। গত ম্যাচে মাশরাফির এমন দুর্দান্ত পারফরম্যান্সে আরো একবার মুগ্ধ হলেন শবনম ফারিয়া। তবে এবার সেই অনুভূতি শেয়ার করলেন ভক্তদের সাথে।

মাশরাফির প্রতি তার অকৃত্রিম ভালোবাসা প্রকাশ করে নিজের ফেসবুক ওয়ালে দিয়েছেন একটি আবেগঘন স্ট্যাটাস। তিন অক্ষরের ছোট্ট এই স্ট্যাটাসে শবনম ফারিয়া শুধুই লিখেছেন, ‘মাশরাফি ইজ মাশরাফি।’ অর্থাৎ তিনি বুঝাতে চেয়েছেন মাশরাফির তুলনা মাশরাফি নিজেই।

টেস্টে নিজেদের ইতিহাসের সবচেয়ে বাজে সিরিজ পার করার পর অনেকটা দিশেহারা পড়ে ছিলো বাংলাদেশ দল। বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা দলে যোগ দিয়ে পালটে দিয়েছেন দলের শরীরী ভাষা। বাংলাদেশের হয়ে একাই ৪ উইকেট দখল করে নতুন ইতিহাস রচনা করেন মাশরাফি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন