মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ ০৯:০৯:৫৯ পিএম

ভক্তদের ধন্যবাদ জানিয়ে যা বললেন মাশরাফি

খেলাধুলা | মঙ্গলবার, ২৪ জুলাই ২০১৮ | ১০:০৭:৪৭ এএম

ম্যাচের আগে অনেক কথা। টেস্টে সিরিজের হাতাশা ভুলতে পারবে তো টাইগাররা, মাশরাফিই কি বদলে দেবে টাইগারদের? এমন শত প্রশ্নের উত্তর দিয়ে দিল একটি মাত্র জয়। উইন্ডিজদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে ৪৮ রানের জয় পেয়েছে টাইগাররা। এই জয়ে ৩ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল মাশরাফি বাহিনী।

ব্যাটে-বলে দুর্দান্ত ছিল টাইগাররা। প্রথম তামিম, সাকিব ও মুশফিকের ব্যাটে উইন্ডিজকে ২৮০ রানের লক্ষ্য দেয় বাংলাদেশ। আর বোলারদের নৈপুণ্যে, বিশেষ করে মাশরাফি মুর্তজার দুরন্ত বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজকে ৯ উইকেটে ২৩১ রানে বেধে দেয় টাইগাররা। ম্যাশ নেন ৪ উইকেট।

আর এমন জয়ের পর ভক্তদের ধন্যবাদ জানাতে ভোলেননি মাশরাফি। নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে ধন্যবাদ জানিয়েছেন ভক্তদের। সেই পোস্টে মাশরাফি লেখেন, ‘ ওয়েস্ট ইন্ডিজ এ আমাদের সময় টা ভাল যাচ্ছিল না। টেস্ট সিরিজ হারার পর সবাই মানসিক ভাবে ভাল ছিল না। কিন্তু সবার মনে এই বিশ্বাস ছিল যে আমাদের ভাল খেলার সামর্থ্য আছে। আমরা যেকোনো সময় ঘুরে দাঁড়াতে পারি। আমাদের দিনে আমরা যেকোনো কিছু করার সামর্থ্য রাখি। ওয়েস্ট ইন্ডিজ এ প্রথম ওয়ানডেতে আমরা নিজেদেরকে ফিরে পেয়েছি। আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আমাদের দলের সবাইকে এবং সকল দর্শকদের যারা সবসময় আমাদের পাশে থেকেছে।‘

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন