বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ ১২:০৬:৪৯ এএম

আর্জেন্টিনার কোচ হওয়ার আলোচনায় সাবেলা

খেলাধুলা | মঙ্গলবার, ২৪ জুলাই ২০১৮ | ০২:১৫:২৫ পিএম

গত বিশ্বকাপে তার কোচিংয়ে ভাঙাচোড়া দল নিয়েও আর্জেন্টিনা চলে গিয়েছিল বিশ্বকাপের ফাইনালে। জার্মানির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর হারতে হয় দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের। তবে এমন সাফল্যের পরও কোচের দায়িত্বে থাকেননি আলেসান্দ্রো সাবেলা। আর্জেন্টিনার কোচ হওয়ার আলোচনায় সাবেলা।

নিজে থেকেই পদত্যাগ করেন। গুণী এই কোচকে নাকি আবারও ফেরানোর কথা ভাবছে আর্জেন্টিনা। শুধু এক দায়িত্বে নয়। একইসঙ্গে জাতীয় দল আর যুবদলের দায়িত্ব পেতে পারেন সাবেলা।

সাবেলার আবারও আর্জেন্টিনা দলের কোচ হওয়ার সম্ভাবনার খবরটি জানিয়েছে সেদেশের সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টস। আপাতত তাকে নাকি ২০১৯ সালের কোপা আমেরিকা কাপ পর্যন্ত মেসিদের কোচের দায়িত্ব দেয়া হবে।

একই সঙ্গে সাবেলা আগামী বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে চিলিতে অনুষ্ঠেয় দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ ফুটবল টুর্নামেন্টেও কোচের দায়িত্ব পালন করবেন। এই টুর্নামেন্টের শীর্ষ দুটি দল ২০২০ টোকিও অলিম্পিক গেমসে সরাসরি অংশ নেবে। অন্য একটি দল প্লে অফের মাধ্যমে টোকিও অলিম্পিকে জায়গা পাবে।

তবে এই সবকিছুই এখন পর্যন্ত গুঞ্জন। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সাবেলাকে কোচ করার বিষয়ে কোনো ইঙ্গিত বা ঘোষণা এখনও আসেনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন