শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ০৩:৩৬:১৬ পিএম

কয়লা চুরিতে বিএনপি জড়িত: হাছান মাহমুদ

রাজনীতি | শুক্রবার, ২৭ জুলাই ২০১৮ | ০৩:২২:০১ পিএম

বড় পুকুরিয়া কয়লা চুরিতে বিএনপি জড়িত। তারা যখন ক্ষমতায় ছিল তখন থেকেই কয়লা চুরি শুরু হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

শুক্রবার (২৭ জুলাই) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত শেখ হাসিনার নেতৃত্বে ‘উন্নয়ন রাজধানী’ শীষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি যখন ২০০৫ সালে ক্ষমতায় ছিলেন তখন থেকেই বড় পুকুরিয়া কয়লা চুরি শুরু হয়। তার মানে তারা এ কয়লা চুরি সাথে জড়িত। এখন চোরের মার বড় গলা।

রিজভী আহমেদর বক্তব্যের প্রতিক্রিয়ায় হাছান মাহমুদ বলেন, আপনাদের আমলে থেকেই কয়লা চুরি শুরু হয়েছে। সরকার বরং এখন চোর ধরেছে। এজন্য সরকারকে ধন্যবাদ দেয়া উচিত। দুর্নীতি করার দায়ে খালেদা জিয়া কারাগারে আটক আছেন। তার ছেলে তারেক রহমান বাংলাদেশে দুর্নীতি করে লন্ডনে বসে ষড়যন্ত্র করছে।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, দেশি-বিদেশি সকল ষড়যন্ত্রেরকে প্রতিহত করে বাংলাদেশেরকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। তাই আগামী নির্বাচনে সবাইকে ঐক‍্য হয়ে শেখ হাসিনাকে আবার ও ক্ষমতা আনতে হবে। এজন্য সবাইকে প্রস্তুতি নিতে আহ্বান জানান তিনি।

শেখ নওশের আলী সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েত ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, বাংলাদেশে স্বাধীনতা পরিষদের সভাপতি মো. জিন্নাত আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন