বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ ০১:৪৮:৩২ পিএম

৪ জেলায় কথিত ‘বন্দুুকযুদ্ধে’ নিহত ৫

জাতীয় | শুক্রবার, ২৭ জুলাই ২০১৮ | ০৮:৫৬:২৫ পিএম

কুমিল্লা, সিরাজগঞ্জ, টাঙ্গাইল ও রাজবাড়িতে আইন শৃৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বন্দুুকযুদ্ধে’ পাঁচজন নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত এসব কথিত ‘বন্দুকযুদ্ধ’ হয়।

কুমিল্লা: কুমিল্লায় ডাকাতির প্রস্তুতি গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আল আমিন ও এরশাদ নামের ২ ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে জেলার তিতাস উপজেলার বাতাকান্দি-আসমানিয়া বাজার সড়কের নারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ৪ ডিবি পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলিসহ আরও ৫ ডাকাতকে আটক করেছে।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ২টি দেশি তৈরি এলজি, ৪ রাউন্ড কার্তুজ, ৩টি ছোরা,৭টি মুখোশ ও ২টি লোহার রডের টুকরা।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কথিত বন্দুকযুদ্ধে হজরত আলী (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার পাইকপাড়ার শ্মশানঘাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি শুটারগান, ১৪টি কার্তুজ, একটি কুড়াল, একটি হাঁসুয়া ও তিন রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ি: রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। নিহত লালন হালদার পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির লাল পতাকা বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড বলে দাবি করছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার স্লুইসগেট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, ওয়ান শুটারগান ও ছয়টি কার্তুজ উদ্ধার করার কথা জানিয়েছেন পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার ফজলুল করিম। লালন পাবনা জেলার সুজানগর এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে মাসুদ রানা নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে উপজেলার বেরীবাইদ ইউনিয়নের হাতনেইতার বাইদের কিনারে আকাশমনির বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মাসুদ রানা কাকরাইদ গ্রামের মৃত শামসুল হক মন্ডলের ছেলে এবং অরণখোলা ইউনিয়নের সাবেক ইউ.পি সদস্য। পুলিশ জানায়, সে উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিল। তার বিরোদ্ধে মধুপুর থানায় পাঁচটি মাদক মামলা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন