সোমবার, ২০ আগস্ট ২০১৮ ০৮:৪৩:৪৫ এএম

বাগদান সেরে এবার বিয়ের তারিখ ঘোষণা করলেন প্রিয়াঙ্কা

বিনোদন | শনিবার, ২৮ জুলাই ২০১৮ | ১১:০৪:০৬ এএম

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। পপ গায়ক নিক জোনাসের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এরই ধারাবাহিকতায় বাগদান করেছেন নিক-প্রিয়াঙ্কা। গণমাধ্যমের খবরে বলা হয়, প্রিয়াঙ্কা চোপড়া ৩৬তম জন্মদিনে নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন।

জানা গেছে, লন্ডনে বসেই জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে নেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিউ ইয়র্কের একটি দোকানে আংটি কিনতে যান নিক জোনাস। এরপরই সেই আংটি নিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে লন্ডনে উড়ে যান মার্কিন পপ তারকা। বিদেশে বসেই শুভ কাজটি সেরে ফেলেন তারা।

পপ গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল প্রবল। আর প্রিয়াঙ্কাও যেন ধরি মাছ না ছুঁই পানি করে পুরো বিষয়টি নিয়ে হেঁয়ালি করে চলছিলেন। একসঙ্গে ডিনার, মায়ের সঙ্গে দেখা করানো, কোনও কিছুই গোপন থাকেনি যদিও।

দিন কয়েক আগেই গোয়ায় গিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। বোন পরিণীতি চোপড়াও সঙ্গে ছিলেন। একসঙ্গে হুল্লোড় করে সময় কাটান তারা। পরে সে সব কথা ইনস্টাগ্রামে জানান প্রিয়াঙ্কা। সেখানেই একটি ছবি শেয়ার করেন নায়িকা। যেখানে নিক আর তার ভাই দাঁড়িয়ে আছেন সমুদ্র সৈকতে। সঙ্গে প্রিয়াঙ্কার ক্যাপশন, ‘মাই ফেবারিট ম্যান’। তখনই জল্পনা অনেকখানি পরিষ্কার হয়ে গিয়েছিল।

বিষয়টি নিয়ে মার্কিন মিডিয়া জানায়, গত সপ্তাহে প্রিয়াঙ্কার জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেলেছেন দুই তারকা। চলতি বছর অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। যদিও প্রিয়াঙ্কা বা নিক এ বিষয়ে সরাসরি কিছুই জানাননি। তবে এ খবর অস্বীকারও করেননি তারা।

বলিউডের পাশাপাশি হলিউডের নিজের পরিচিত পেয়েছেন প্রিয়াঙ্কা। ছোট ও বড়পর্দায় একের পর এক কাজ করে চলেছেন তিনি। ক্যারিয়ারে স্বপ্নের দৌড় চলছে তার। আর বিদেশের সঙ্গে বিদেশিকেই যে দারুণ পছন্দ করে ফেলেছেন, তাই-ই এবার নিশ্চিত হল। বয়সে প্রায় এগারো বছরের ছোট নিককেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়া সিদ্ধান্তটা নিয়েই ফেললেন তিনি।

অন্যদিকে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রিয়াঙ্কার ‘ভারত’ সিনেমায় অভিনয় কথা ছিল। আর এই সিনেমার মাধ্যমে প্রায় ১২ বছর পর সালমান-প্রিয়াঙ্কা জুটিকে দেখার অপেক্ষায় দর্শক। তবে জানা গেছে, সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন প্রিয়াঙ্কা।

শুক্রবার সকালে টুইট করে তিনি জানিয়ে দেন তিনি, তার আপকামিং ছবি ‘ভারত’ থেকে সরে দাঁড়িয়েছেন প্রি চপস।

টুইটে সালমান লেখেন, একটি বিশেষ কারণে ভারত ছবিতে কাজ করবেন না প্রিয়াঙ্কা। আর সেই কারণটির জন্য আমরা সকলেই দারুণ খুশি। ভারত ছবির গোটা টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য অনেক শুভেচ্ছা রইল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন