শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ১১:৫১:২৫ এএম

কাভানি কি পারবে রোনালদোর অভাব পূরন করতে?

খেলাধুলা | শনিবার, ২৮ জুলাই ২০১৮ | ০৮:২৫:২০ পিএম

ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর তার জায়গায় নতুন তারকা আনতে মরিয়া রিয়াল মাদ্রিদ। তারউপর বেনজামার অফফর্ম বেশি করে ভাবাচ্ছে রিয়াল মাদ্রিদকে। তাই একজন সেরা তারকাই আনার পরিকল্পনা ছিল রিয়াল মাদ্রিদের।

কিন্তু নেইমার এবং এমবাপ্পে দুজনেই হাত ছাড়া হওয়ায় এখন বিপদে রিয়াল। মাত্রই এক মৌসুম আগে নেইমার এবং এমবাপ্পেকে কেনায় এই দুই তারকাকে ঘিরেই সব পরিকল্পনা সাজাচ্ছে পিএসজি। তাই এখন রিয়াল মাদ্রিদ নজর দিচ্ছে কাভানির দিকে।

কাভানিও পিএসজির মেইন খেলোয়ারদের একজন। কিন্তু নেইমারের সাথে ঝামেলা হওয়ার কারনে তাকে ক্লাব ছাড়লেও ছাড়তে পারে। যদিও কাভানি গত মৌসুমের শেষ দিকে ক্লাব ছাড়ার গুজব উড়িয়ে দিয়েছিলেন।

তবে রিয়াল মাদ্রিদ এখন একজন পিওর গোলস্কোরারের খুজছে যেখানে তাদের তালিকায় আছেন কাভানি। কিন্তু কাভানি কি পারবে রোনালদোর অভাব পূরন করতে?

অবশ্যই না। কাভানি রোনালদোর অভাব পূরন করতে পারবেনা কখনোই। নেইমার বা এমবাপ্পে যেমন গোলের সাথে সাথে সমান তালে অ্যাসিস্ট করে যান এবং খেলা তৈরি করে যান সেটা কাভানির দ্বারা কখনোই হবে না। তবে রোনালদোর মত না হলেও অন্তত অর্ধেক গোলের নিশ্চয়তা দিতেই পারেন তিনি।

২০১০-১১ মৌসুম থেকে ২০১৭-১৮ মৌসুম পর্যন্ত কাভানির গোল গড় মৌসুম প্রতি ৩৪.২৫টি। অর্থাৎ রোনালদোর ৫০ গোলের জায়গায় কাভানি পূর্ন করতে পারবে ৩৪ গোল।

এখন দেখার বিষয়, শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদ কি চায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন