সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ০৫:৪৯:৪৫ এএম

২০০ মিটার স্বর্ন বিকেএসপির জহির আর নৌ বাহিনীর সোহাগী ঝুঁলিতে

খেলাধুলা | শনিবার, ২৮ জুলাই ২০১৮ | ০৯:০০:২৭ পিএম

১৪ম জাতীয় সামার এ্যাথলেটিক্সের লড়াইতে আগের দিন ১০০ মিটারের স্বর্ণের লড়াই শেষ হয়ে গিয়েছিল। বাকী ছিল ২০ মিটারের পর্ব। আজ আসরের শেষ ও দ্বিতীয় দিনে ২০০ মিটারেও বিকেএসপির জহির রায়হান (সময়-২১.৭০সে.) স্বর্ণ জিতে নিলে। আর প্রথবারের মত পদক তালিকার শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ নৌবাহিনী। মহিলা বিভাগে ২০০ মিটারে স্বর্ন জিতেছেন নৌ বাহিনীর সোহাগী।

ঢাকা সিটি এফসি লিঃ ১৪তম জাতীয় সামার এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০১৮ গতকাল ২৭ জুলাই শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, ঢাকায় শুরু হয়। আজ ২৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টায় প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপনী ঘোষনা ও পুরুস্কার বিতরণ করেন ফেডারেশনের মাননীয় সভাপতি এ এস এম আলী কবীর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ঢাকা সিটি এফসি লিমিটেড এর সাধারণ সম্পাদক জনাব সামছুদ্দোহা খান তুহিন।

দুই দিন ব্যাপি এই প্রতিযোগিতায় সন্ধ্যা সাড়ে ৬টায় ৩১ টি ইভেন্টের রেজাল্ট সম্পন্ন হয়। তাতে ছিল সেরা এ্যাথলেট (মহিলা) বাংলাদেশ সেনাবাহিনী সুমী আক্তারের ব্যক্তিগত ৪টি স্বর্ণ অর্জন ৪০০মিঃ, ৮০০মিঃ, ১৫০০মিঃ ও ৩০০০ মিটারে। ১৩টি স্বর্ণ, ১৫টি রৌপ্য এবং ১১টি ব্রোঞ্জ সহ মোট ৩৯টি পদক নিয়ে বাংলাদেশ নৌবাহিনী প্রথমবারের মত পদক তালিকার শীর্ষে অবস্থান করছে। ১১টি স্বর্ণ, ১৪টি রৌপ্য এবং ১৩টি ব্রোঞ্জ সহ মোট ৩৮ টি পদক নিয়ে ২য় অবস্থানে আছে বাংলাদেশ সেনাবাহিনী এবং ০৩ টি স্বর্ণ নিয়ে ৩য় অবস্থানে আছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন