শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ১১:৫০:০৪ এএম

তৃতীয় ওয়ানডে: এনামুল এমন খেলে কেন?

খেলাধুলা | শনিবার, ২৮ জুলাই ২০১৮ | ০৯:২৩:০০ পিএম

ক্যারিবীয়ানদের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মাঠে নামে বাংলাদেশ। বরাবরের মতো আজও টস ভাগ্য ছিলো মাশরাফি বিন মর্তুজার পক্ষে। গত ম্যাচে বোলিং নিলেও আজ টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেনে টাইগার কাপ্তান।

ব্যাট করতে নেমে শুরুটা ভালো করেন ড্যাসিং ওপেনার তামিম ইকবাল ও এনামুল হক বিজয়। কিন্তু হঠাৎ হোল্ডারের বাউন্সি বল খেলতে নেমে পাওয়েলের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেন তিনি। বারবার সুযোগ পেলেও নিজেকে সেই ভাবে মেলে ধরতে পারছেন না এনামুল। বিজয় আউট হওয়ার পরেই সামাজিক যোগাযোগ মাধ্যম তাকে নিয়ে শুরু হয় ট্রল।

হৃদয় আলম নামে একজন ফেসবুকে লিখেন, ‘এনামুল এমন খেলে কেন?’

রুহুল আমিন লিখেন, ‘প্রস্তুতি ম্যাচে লিটন ভালো খেললেও কেন তাকে বসিয়ে এনামুলকে নেওয়া হচ্ছে।’

উল্লেখ্য, প্রথম ওয়ানডেতে ব্যার্থ ছিলেন বিজয় তবে দ্বিতীয় ওয়ানডে নিজের অবস্থান কিছুটা জাগান দিয়েও সাজঘরে ফিরে যান। আর আজকে মাত্র ১০ রান করেই প্যাভিলিয়নে ফিরেন ডানহাতি এই ওপেনার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৪ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৬১ রান।

প্রসঙ্গত, প্রথম ও দ্বিতীয় ওয়ানডের মত অপরিবর্তন একাদশ নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। আর ওয়েস্ট ইন্ডিজ একাদশে এসেছে দুটি পরিবর্তন। মূল একাদশে জায়গা পান কাইরন পাওয়েল ও শেলডন কটরেল আর বাদ পড়েছে জেসন মোহাম্মদ ও আলজারি জোসেফ।

বাংলাদেশের একাদশ: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মাহিদ হাসান, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজের একাদশ: জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল, ইভিন লুইস, শাই হোপ, শিম্রন হ্যাটমিয়ার, কাইরন পাওয়েল, রোভম্যান পাওয়েল, অ্যাশলে নার্স, কেমো পল, দেবেন্দ্র বিশু, শেলেডন কোটরেল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন