শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ ০৪:৫২:৫৭ পিএম

গাজীপুর-৪ আসন: এমপি পদে লড়বেন চিত্রনায়ক ফারুক!

বিনোদন | রবিবার, ২৯ জুলাই ২০১৮ | ০৪:৩০:৪৫ পিএম

চিত্রনায়ক ফারুক। চলচ্চিত্রে আসার আগে থেকেই কিশোর বয়সেই রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের সঙ্গে অনেক আগে থেকেই সম্পৃক্ত তিনি। জাতির জনক বঙ্গবন্ধুর সঙ্গেও ছিল বেশ সখ্যতা। তবে কখনই তিনি কোন রাজনৈতিক দলের হয়ে পদ নেন নি। কিন্তু, এবার আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে অংশগ্রহণ করবেন মিয়া ভাই খ্যাত চিত্রনায়ক ফারুক।

জানা গেছে, গাজীপুর-৪ আসন থেকে আ’লীগের পক্ষে লড়বেন চিত্রনায়ক ফারুক। নির্বাচন প্রসঙ্গে চিত্রনায়ক ফারুক বলেন, ‘আমি আমার প্রথম জীবন থেকে রাজনীতির সাথে জড়িত ছিলাম। আমাদের বংশে রাজনৈতিক একটা রেওয়াজ ব্রিটিশ পিরিয়ড থেকে। আমাদের পরিবারের সকলে রাজনৈতিক ব্যক্তিত্ব। আর আমি বঙ্গবন্ধুর আদর্শে গড়া মানুষ। তার আদর্শ বুকে ধারণ করে আজ আমি নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি নির্বাচিত হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই, সাধারণ মানুষের সেবা করতে চাই। চাই সর্বোপরি দেশের কল্যাণে কাজ করে যেতে। আমি আশা করি, আমার এলাকার মানুষ আমার পাশে থেকে আমাকে দেশের সেবা করতে, সাধারণ মানুষের পাশে দাঁড়াতে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন।’

চিত্রনায়ক ফারুক সর্বশেষ আজাদী হাসানাত ফিরোজ পরিচালিত ‘ঘরের লক্ষী’ চলচ্চিত্রে অভিনয় করেন। এতে তার বিপরীতে অভিনয় করেন ববিতা। এরপর তাকে আর নতুন কোনো সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি।

ফারুক প্রযোজিত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে, ‘মিয়া ভাই’, ‘জীবন মৃত্যু’, ‘সুদ আসল’, ‘জাদু মহল’, ‘তাসের ঘর’ ইত্যাদি।

প্রসঙ্গত, নায়ক ফারুক জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৭’তে আজীবন সম্মাননায় ভূসিত হয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন