বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ ০৩:৫০:১৩ পিএম

নিজের পরিবারের সবাইকে হত্যা করে যুবকের আত্মহত্যা

আন্তর্জাতিক | রবিবার, ২৯ জুলাই ২০১৮ | ০৬:৫৭:৫৯ পিএম

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে নিজের পরিবারের চার সদস্যকে হত্যা করে আত্মহত্যা করেছে এক বন্দুকধারী। টেক্সাসের এক নার্সিং হোম ও এক বাড়িতে শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে। স্থানীয় কর্মকর্তারা একথা জানিয়েছেন। খবর বার্তা সংস্থা রয়টার্সের।
খবরে বলা হয়, টেক্সাসের রবস্টাউনে শুক্রবার রাতে এক নার্সিং হোম ও এক বাড়িতে এই হামলা চালানোর ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, তারা স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে একটি নার্সিং হোমে এক বন্দুকধারী গুলি চালানোর খবর পায়। তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পৌঁছালে সেখানে দুই পুরুষ ও এক নারীকে মৃত অবস্থায় পায়।

স্থানীয় এক সংবাদমাধ্যমকে সিটি সেক্রেটারি হারমেন রদ্রিগেজ জানান, তাদের গুলি করে হত্যা করা হয়েছে। পরবর্তীতে কর্মকর্তারা নিকটবর্তী এক বাড়ি থেকে আরো দু’জনের লাশ উদ্ধার করেন। এই দু’জন নার্সিং হোমে নিহতদের একজনের সঙ্গে সম্পৃক্ত।

রদ্রিগেজ বলেন, আমাদের ধারণা ঘটনা দু’টির মধ্যে যোগসূত্র রয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, বন্দুকধারী একজন পুরুষ ছিলো ও সবাইকে হত্যা করার পর সে নিজেও আত্মহত্যা করেছে।

রবস্টাউন পুলিশ বিভাগ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, বন্দুকধারীর নাম রিচার্ড স্ট্যারি। তার বয়স ৬০। তার পাশে একটি ‘হ্যান্ডগান’ পাওয়া গেছে। এছাড়া, নিহতদের পরিচয়ও সনাক্ত করতে পেরেছে পুলিশ। এদের একজন হচ্ছেন আর্নেস্ট স্ট্যারি(৮৫) ও তার স্ত্রী থেলমা মন্টালভো। তারা হচ্ছে বন্দুকধারীর বাবা ও সৎ মা।

এছাড়া, বাড়িতে নিহত দু’জনের একজন হচ্ছে আর্নেস্ট স্ট্যারি ও থেলমা মন্টালভোর ১৩ বছর বয়সী ছেলে ও অপর একজন হচ্ছে মন্টালভোর ৪১ বছর বয়সী ছেলে। উভয়েই রিচার্ডের সৎ ভাই।
পুলিশ জানিয়েছে, বন্দুকধারী তারা বাবা-মা’কে হত্যা করার আগে তার সৎ ভাইদের হত্যা করে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন