মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ ১০:৪৯:৫৭ এএম

শ্বশুর আমাকে জাপটে ধরত, হঠাৎ একদিন...

জেলার খবর | কুড়িগ্রাম | সোমবার, ৩০ জুলাই ২০১৮ | ১২:৩৯:২৯ পিএম

ছবি : প্রতীকী

কুড়িগ্রাম ফুলবাড়ী উপজেলায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। উপজেলার বড়ভিটা ইউনিয়নের ঘোগারকুটি গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, অভিযুক্ত শ্বশুর আজিম উদ্দিন (৫০) ওই এলাকার মৃত শহর উদ্দিনের ছেলে এবং উপজেলার শাহবাজার এএইচ ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার সহকারী অধ্যাপক।

মামলা সূত্রে জানা যায়, ১৮ মাস আগে আজিম উদ্দিনের খুলনা বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে আক্তারুজ্জামানের (২৩) সঙ্গে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের চন্দ্রখানা কলেজপাড়া গ্রামের আজমত আলীর মেয়ে আকলিমা বেগম (২২) এর বিয়ে হয়। ছেলে আক্তারুজ্জামান খুলনা বিশ্ববিদ্যালয়ে পড়ার কারণে বাড়িতে থাকেন না। এই সুযোগে শ্বশুর আজিম উদ্দিন পুত্রবধূকে প্রায়ই কু-প্রস্তাব দিত। এমনকি, বিভিন্ন সময় একা পেয়ে পুত্রবধূকে জাপটে ধরাসহ বিভিন্ন রকম যৌন হেনস্তা করতো শ্বশুর আজিম উদ্দিন।

এ ঘটনায় ভুক্তভোগী আকলিমার পরিবারের পক্ষ থেকে সালিশি বৈঠকের ব্যবস্থা করা হলে শ্বশুর সহকারী অধ্যাপক আজিম উদ্দিন মুচলেকা দিয়ে পুনরায় পুত্রবধূকে তার বাড়িতে নিয়ে যায়।

কিন্তু, যে লাউ, সেই কদু! বিষয়টি এমন আরকি। কয়েক দিন পরে বাড়িতে কেউ না থাকার সুবাদে আবারও সে পুত্রবধূ আকলিমাকে জাপটে ধরে ধর্ষণচেষ্টা করে এবং এ ঘটনাটি প্রকাশ না করার জন্য ভয়ভীতি দেখায় সে।

এ ঘটনার পর বাধ্য হয়ে পুত্রবধূ আকলিমা তার বাবার বাড়িতে চলে আসে এবং গত শনিবার রাতে নিজে বাদী হয়ে ধর্ষণচেষ্টা ও সহযোগিতা করার অপরাধে ৫ জনকে আসামি করে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন বলে জানা গেছে।

আসামিরা হলেন- ঘোগারকুটি গ্রামের আজিম উদ্দিনের ছেলে আকতারুজ্জামান (২৪), ঘোগারকুটি গ্রামের মৃত মেছের আলীর ছেলে বেলাল হোসেন (২৮), কবির মামুদ গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আয়নাল হক (৩০), চন্দ্রখানা আমতলা গ্রামের মৃত খচর মামুদের ছেলে মহসিন আলী মাস্টার (৫৫)।

এ বিষয়ে ফুলবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী অফিসার সেলিমুর রহমান জানান, মামলা তদন্তাধীন রয়েছে। ইতোমধ্যে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন